আমিরাতে সন্ত্রাসী হামলায় বাংলাদেশি গুরুতর আহত

0
467
Print Friendly, PDF & Email

রুপসীবাংলা (৩০ ডিসেম্বর) : আরব আমিরাতের দুবাইয়ের কারামা এলাকায় মুখোশধারী সন্ত্রাসীদের হামলায় এক বাংলাদেশিসহ ৩ জন আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত বাংলাদেশিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি মাথায় আঘাত পেয়েছেন।

আহতরা সবাই রেস্টুরেন্ট কর্মী। রোববার আমিরাতের প্রকাশিত সংবাদ মাধ্যমগুলো জানায়, গত শুক্রবারের ওই ঘটনায় হাতে ক্রিকেট ব্যাট ও হকিস্টিক নিযে আসা মুখোশধারী সন্ত্রাসী দল একই এলাকায় রেস্টুরেন্ট কোম্পানির বরাদ্দ করা কর্মচারীদের বাসস্থানে হামলা চালায়। এ ঘটনায় স্থানীয় থানায় অভিযোগ করা হয়েছে।   

কারামার জাবাল আরাফ এলাকার ওই কর্মীদের কর্মস্থল সংশ্লিষ্ট রেস্টুরেন্টর ম্যানেজার নাম প্রকাশ না করার শর্তে জানান, শুক্রবার রাত একটার পর রেস্টুরেন্ট বন্ধ করার পর ৩ কর্মচারী কাছেই তাদের বাসার উদ্দেশে রওনা করে। ঘরে ঢোকার মুহূর্তে পেছন থেকে কেউ তাদের একজনকে ডাকে। তাতে সারা দিতেই হকি স্টিক আর ক্রিকেট ব্যাট দিয়ে মুখোশধারী দুর্বুত্তরা তাদের ওপর হামলা চালায়।

এর পেছনে কী কারণ থাকতে পারে সে সম্পর্কে কোনো ধারণা দিতে পারেননি ম্যানেজার। এ ঘটনায় বুর দুবাই থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে। অপরাধীদের ধরতে পুলিশ তদন্ত শুরু করেছে। পুলিশ আহতদের নাম-পরিচয় বিস্তারিত প্রকাশ না করলেও আহত বাংলাদেশির ছবি প্রকাশ করেছে সংবাদ মাধ্যম।

শেয়ার করুন