গানে ফিরছেন আইয়ুব বাচ্চু

0
94
Print Friendly, PDF & Email

বিনোদন ডেস্ক (৩০ডিসেম্বর): প্রায় এক মাস ধরে গানের ভুবন থেকে দূরে রয়েছেন বাংলাদেশের হার্টথ্রব ব্যান্ড তারকা গিটার জাদুকর আইয়ুব বাচ্চু। এই দূরে থাকাটা ইচ্ছে করে নয়, গত ২৮ নভেম্বর শ্বাসপ্রশ্বাস নিতে সমস্যা হলে তিনি হাসপাতালে ভর্তি হন। পড়ে জানা যায়, তার ফুসফুসে পানি জমে গেছে। খবর বাচ্চুর পরিবারের পাশাপাশি ভক্ত শ্রোতাদের মনে একটি উদ্বেগের সৃষ্টি করে। তবে দ্রুতই হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হলে স্বস্তির নিঃশ্বাস  ফেলেছেন অনেকেই।  তবে তার গানে ফেরার বিষয়টি ছিল ধূম্রজাল হয়ে। সেই ধূম্রজালও এবার দূর হতে চলেছে

 

এলআরবির ব্যবস্থাপক শামীম জানান, ‘ফেব্রুয়ারি থেকে গানে ফিরবেন আইয়ুব বাচ্চু। তিনি পুরোপুরি সেরে উঠেছেন। তবে ডাক্তারের পরামর্শ অনুসারে পুরো জানুয়ারি মাস নিরবচ্ছিন্ন বিশ্রামে থাকবেন। বর্তমানে তিনি বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন। বিশ্রামের পুরো সময়টা পরিবার সন্তানকে দিচ্ছেন। শারীরিক সুস্থতার খোঁজখবর নিতে প্রতিদিনই আইয়ুব বাচ্চুর মগবাজারের বাসায় ভক্ত অনুরাগীরা এবং আত্মীয়স্বজন দেখা করতে আসছেন। বর্তমানে আইয়ুব বাচ্চু সারাণই বাসাতেই থাকছেন। এমন কি স্টুডিওতেও যাচ্ছেন না। সেই সাথে তার সেল ফোনও বন্ধ রাখছেন।

 

তিনি আরো বলেন, ‘চিকিৎসকের পরামর্শে বাচ্চু ভাইকে দুই মাস বিশ্রামে থাকতে হচ্ছে। আশা করছি, আগামী ফেব্রুয়ারিতে তিনি স্টুডিওর কাজ কনসার্টে ফিরতে পারবেন। তা ছাড়া ২২ ফেব্রুয়ারি তার একটি বিশেষ কনসার্টে অংশগ্রহণ করার কথা রয়েছে। প্রায় প্রতিদিনই বিভিন্ন কনসার্টের প্রস্তাব আসে। কিন্তু বাচ্চু ভাই বিশ্রামে থাকায় আমরা বিনয়ের সাথে প্রস্তাব ফিরিয়ে দিচ্ছি। তিনি এখন সম্পূর্ণ আশঙ্কামুক্ত রয়েছেন।

 

 

 

নিউজরুম

 

শেয়ার করুন