বিপাশাকে জনের ‘না’

0
153
Print Friendly, PDF & Email

বিনোদন ডেস্ক (৩০ডিসেম্বর):বলিউডের অভিনেত্রী বিপাশা বসুর সঙ্গে অভিনেতা জন আব্রাহামের সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকে দুজন দুজনকে এড়িয়ে চলছেন। জুটিকে কি আর পর্দায় একসঙ্গে দেখতে পাওয়া যাবে?—এমন প্রশ্নের জবাবে বিপাশা বসুকে সরাসরি না করে দিয়েছেন জন আব্রাহাম।
এক খবরে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, সম্প্রতি জন আব্রাহামকে প্রশ্ন করা হয়েছিল, বিপাশার সঙ্গে তিনি অভিনয় করবেন কি না? উত্তরে তিনি বলেন, অতীত তো অতীতই। আর তা সামনে আনার প্রশ্নই ওঠে না। তাঁর সঙ্গে অভিনয় করার বিষয়টি আমার চিন্তাও আসে না।
বিপাশা বসুকেনাকরলেও জুটি ধরে কাজ করলে সাড়া দেবেন বলেই জানিয়েছেন বিপাশা। জনের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর থেকেই কৌতূহল, কার সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন বিপাশা? নাকি কারও সঙ্গে বাঁধতে যাচ্ছেন ঘর? বিপাশা সম্প্রতি মিডডেকে জানিয়েছেন, এখনো তিনি মনের মানুষের দেখা পাননি। অন্তত ব্র্যাড পিটের মতো একজনকে পেলে তিনি আর দেরি করবেন না।
বলিউডের অভিনেত্রী কারিনা কাপুর, বিদ্যা বালান এরই মধ্যে গাঁটছড়া বেঁধেছেন। তাই এবার বিপাশা বসুকে ঘিরে তৈরি হয়েছে বিয়ের গুজব। বিপাশা তাঁর মনের মানুষ সম্পর্কে জানিয়েছেন, তাঁকে দেখতে যে খুব আহামরি হতে হবে তা নয়, বরং তাঁর মধ্যে আত্মবিশ্বাস থাকতে হবে। ব্র্যাড পিটের মতো কেউ হলেই সবচেয়ে ভালো হয়।
বলিউডের নায়িকা কারিনা কাপুর, বিদ্যা বালানের বিয়ে সম্পর্কে বিপাশা বলেন, ‘ওরা ওদের মনের মানুষ পেয়ে গেছে বলেই আর দেরি করেনি। আমি ওদের বিয়েতে খুশি হয়েছি। কিন্তু আমার মনের মানুষের দেখা এখনো পেলাম না। তবে আমার এত তাড়াহুড়ো নেই।

 

নিউজরুম

 

শেয়ার করুন