সালমানকে নিয়ে মাতলেন অভিষেক

0
131
Print Friendly, PDF & Email

বিনোদন ডেস্ক (ডিসেম্বর):ঐশ্বরিয়া রাই বচ্চন, অভিষেক বচ্চন সালমান খানকে হাজির করে বছরের সবচেয়ে আলোচিত বড়দিনের অনুষ্ঠান উপহার দিলেন ভারতের বিশিষ্ট শিল্পপতি সানি দেওয়ান তাঁর স্ত্রী আনু।
তারাঝলমলে সেই অনুষ্ঠানে স্ত্রী ঐশ্বরিয়াকে ফেলে সারাক্ষণ সালমান খানকে সঙ্গ দিয়ে আলোচনার জন্ম দিয়েছেন অভিষেক বচ্চন। স্ত্রীর সাবেক প্রেমিকের সঙ্গে জুনিয়র বচ্চনের এই দহরমমহরমে শোরগোল উঠেছে বলিউডকেন্দ্রিক বিভিন্ন সংবাদমাধ্যমে।
বড়দিন উপলক্ষে মুম্বাইয়ের বান্দ্রার বাড়িতে জমকালো অনুষ্ঠানের আয়োজন করেছিলেন সানিআনু দম্পতি। সেখানে হাজির হয়েছিলেন বলিউডের তারকা দম্পতি হূতেশ দেশমুখজেনেলিয়া ডিসুজা এবং অক্ষয় কুমারটুইঙ্কেল খান্না। অনুষ্ঠানে আরও এসেছিলেন গৌরী খান। তবে শাহরুখের সঙ্গে নয়, একাই এসেছিলেন শাহরুখপত্নী গৌরী। হাজির ছিলেন রণবীর কাপুর, অজয় দেবগন, রানী মুখার্জি, সিকান্দার খের প্রমুখ। তবে সবাইকে ছাপিয়ে আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হন ঐশ্বরিয়া, সালমান অভিষেক।
রাত আড়াইটার দিকে ভাইদের সঙ্গে অনুষ্ঠানে হাজির হন সালমান। সেখানে এসেই তিনি অভিষেক ঐশ্বরিয়ার মুখোমুখি হন। ঘটনার আকস্মিকতায় হকচকিয়ে না গিয়ে তিনি বেশ সহজভাবেই অভিষেকের গায়ে হাত রেখে কুশলবিনিময় করেন। এর পরপরই ঐশ্বরিয়াকে ফেলে সালমানকে নিয়ে ঘরের আরেক কোনায় চলে যান অভিষেক। সেখানে তাঁরা গল্প হাসিঠাট্টায় মেতে ওঠেন। সে সময় স্বামী এবং সাবেক প্রেমিকের কাছ থেকে ঐশ্বরিয়া নিরাপদ দূরত্বে অবস্থান করছিলেন বলে জানা গেছে।
সালমানের সঙ্গে প্রেমের যবনিকাপাত ঘটার পর থেকে বরাবরই তাঁকে এড়িয়ে চলেছেন ঐশ্বরিয়া। কিন্তু অতীত আঁকড়ে না থেকে সালমানের সঙ্গে এর আগেও বেশ কয়েকটি অনুষ্ঠানে সহজস্বাভাবিকভাবে মিশতে দেখা গেছে অভিষেককে। সর্বশেষ তিনিদাবাং ছবির সেটে হাজির হয়ে সালমানকে আলিঙ্গন করেছিলেন। তবে এসবই ঘটেছে ঐশ্বরিয়ার অনুপস্থিতিতে এবারে ঐশ্বরিয়ার সামনেই সালমানে মাতলেন জুনিয়র বচ্চন।
ওই অনুষ্ঠানে শাহরুখপত্নী গৌরী খানের সঙ্গেও অন্তরঙ্গভাবে মিশতে দেখা গেছে সালমানকে। অনেকে মন্তব্য করেছেন, সালমান আসলে শত্রু শিবিরের সদস্যদের সঙ্গে বন্ধুত্ব রক্ষা করে চলার নীতি মেনে চলছেন

 

নিউজরুম

 

শেয়ার করুন