ফখরুলের মুক্তির দাবিতে ফিনল্যান্ড বিএনপির প্রতিবাদ সমাবেশ রোববার

0
236
Print Friendly, PDF & Email

ফিনল্যান্ড থেকে: বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের আটককৃত সব নেতাকর্মীর মুক্তি ও তাদের নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সমাবেশ করবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ফিনল্যান্ড শাখা।

রোববার বিকেল ৭টায় রাজধানী হেলসিংকিতে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে ফিনল্যান্ড বিএনপি ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাদের মধ্যে বক্তব্য রাখবেন দলের সাধারণ সম্পাদক সাইফুল আলাম খান তপন, উপদেষ্টা জুলফিকার আশরাফ সাগর, সিনিয়র সহ সভাপতি বদরুম মনির ফেরদৌস, সহ সভাপতি মো. আওলাদ হোসেন, মো. মইন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিঠু, ফিনল্যান্ড জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার আহবায়ক মুজিবুর রহমান হিরক, যুগ্ম-আহ্বায়ক মো. আলাউদ্দিন, ফিনল্যান্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি তাপস খান, সাধারণ সম্পাদক গাজী সামসুল আলম ও সিনিয়র সহ সভাপতি সাইফুর রহমান সাইফ, ফিনল্যান্ড যুবদলের সভাপতি নিজামউদ্দিন নিজাম, সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসাইন, মিলন কায়সার, ফিনল্যান্ড তারেক পরিষদের আহ্বায়ক আবদুল্লাহ আল মাসুদ আরিফ প্রমুখ।

উল্লেখ্য, ৯ ডিসেম্বর বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের অবরোধ চলাকালে গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা মামলায় ১০ ডিসেম্বর সোমবার মির্জা ফখরুল ইসলামকে গ্রেফতার করা হয়।

আপফিনল্যান্ড থেকে: বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের আটককৃত সব নেতাকর্মীর মুক্তি ও তাদের নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সমাবেশ করবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ফিনল্যান্ড শাখা।

রোববার বিকেল ৭টায় রাজধানী হেলসিংকিতে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে।

সমাবেশে ফিনল্যান্ড বিএনপি ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাদের মধ্যে বক্তব্য রাখবেন দলের সাধারণ সম্পাদক সাইফুল আলাম খান তপন, উপদেষ্টা জুলফিকার আশরাফ সাগর, সিনিয়র সহ সভাপতি বদরুম মনির ফেরদৌস, সহ সভাপতি মো. আওলাদ হোসেন, মো. মইন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিঠু, ফিনল্যান্ড জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার আহবায়ক মুজিবুর রহমান হিরক, যুগ্ম-আহ্বায়ক মো. আলাউদ্দিন, ফিনল্যান্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি তাপস খান, সাধারণ সম্পাদক গাজী সামসুল আলম ও সিনিয়র সহ সভাপতি সাইফুর রহমান সাইফ, ফিনল্যান্ড যুবদলের সভাপতি নিজামউদ্দিন নিজাম, সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসাইন, মিলন কায়সার, ফিনল্যান্ড তারেক পরিষদের আহ্বায়ক আবদুল্লাহ আল মাসুদ আরিফ প্রমুখ।

উল্লেখ্য, ৯ ডিসেম্বর বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের অবরোধ চলাকালে গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা মামলায় ১০ ডিসেম্বর সোমবার মির্জা ফখরুল ইসলামকে গ্রেফতার করা হয়।

আপলোড ২৮ ডিসেম্বর ২০১২

শেয়ার করুন