“কান টানলে মাথা আসবে, এ ভয়ে দুই আবুল দুদুকের মামলা থেকে বাদ‘

0
420
Print Friendly, PDF & Email

ঢাকা (২৩ ডিসেম্বর) : কানের টানে মাথা আসার ভয়ে দুই আবুলকে বাদ দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ার।

রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) আয়োজিত মানববন্ধনে দেওয়া প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “কান টানলে মাথা আসবে। এ ভয়ে দুই আবুলকে দুদুকের মামলা থেকে বাদ রাখা হয়েছে।”

গত ক’দিন ধরে দেওয়া বিএনপি নেতাদের এমন বক্তব্যের ধারাবাহিকতায় পদ্মাসেতু প্রসঙ্গে  আনোয়‍ার আরো বলেন, “সরকার বলেছে- এ প্রকল্পে কোনো দুর্নীতি হয়নি। তাহলে দুদক মামলা করেছে কেন?”

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহার ও তার নি:শর্ত মুক্তির দাবিতে আয়োজিত এই মানববন্ধনে “ব্যর্থ সরকার এখন জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে” বলেও মন্তব্য করেন আনোয়ার।

তিনি বলেন, “আর সে যুদ্ধে নিজেদের ক্যাডার বাহিনী ছাত্রলীগ, যুবলীগের পাশাপাশি বিকাশ, প্রকাশ, সন্ত্রাসী বাহিনীকে মাঠে নামানো হয়েছে। কিন্তু সরকারের এ ষড়যন্ত্রে আন্দোলন বন্ধ হবে না।”

সবাইকে ২৬ ডিসেম্বরের গণসংযোগ কর্মসূচি পালনের আহবান জানিয়ে সরকারের উদ্দেশ্যে তিনি বলেন, “কর্মসূচিতে বাধা দিলে এর পরিণতি ভালো হবে না। এর দায় আপনাদের নিতে হবে।”
 
দলের মহাসচিব রেদোয়ান আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে আরো বক্তব্য রাখেন যুগ্ম-মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, বাংলাদেশ ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া, এলডিপি ঢাকা মহানগর আহ্বায়ক খালেদ সাইফুল্লাহ প্রমুখ।”

নিউজরুম

শেয়ার করুন