বিপিএল মাতাবেন আলিশা!

0
258
Print Friendly, PDF & Email

বিনোদন ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লীগ বা বিপিএল এর দ্বিতীয় আসরটা মাত করতে আসছেন মডেল ও অভিনেত্রী আলিশা প্রধান। এবারের আসরের ক্রিকেট উপস্থাপক হিসেবে বিপিএল এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এ বিষয়ে বাংলানিউজকে আলিশা বলেন ‘এটা আসলেই আমার জন্য নতুন এক যুদ্ধ। আমি এরই মধ্যে বিপিএল এর সঙ্গে যুক্ত হয়েছি। পুরো আসর জুড়ে আমি মাঠে থাকবো। দেশ বিদেশের ক্রিকেটারদের সাক্ষাৎকার নিবো। ক্রিকেট কেন্দ্রিক অনুষ্ঠানগুলোর উপস্থাপনা করবো। কাজটা মজাই হবে।’

২০ ডিসেম্বর বিপিএল এর দ্বিতীয় আসর এর নিলাম শুরু হয় ঢাকায়। আর নিলাম অনুষ্ঠানটি উপস্থাপনার মাধ্যমে বিপিএল এর কাজ শুরু হয়ে যায় আলিশার।

আলিশা প্রধান মডেলিং এর পাশাপাশি অভিনয় করেন। আর মাঝে মধ্যেই টিভি পর্দায় উপস্থাপকের ভূমিকায়ও দেখা যায়। চ্যানেল আই, আরটিভি সহ বেশ কয়েকটি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠান উপস্থাপনা করেছেন তিনি। তাই এ মডেল কন্যা মনে করছেন এ কাজটিও তার জন্য কঠিন কিছু হবে না।

এবং ভালো করতে চান এ আসরে। তিনি আরো জানান শিগগিরই তিনি আরো একটি আন্তর্জাতিক ইভেন্টের সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন।

আলিশা বলেন ‘আমি যাই করি না কেন। শেষ পর্যন্ত অভিনয়টাই করবো। উপস্থাপনা করছি বলে অভিনয় ছাড়বো না।’

আলিশা বর্তমানে অভিনয় করছেন কামাল খানের পরিচালনা ও অনুরুপ আইচের রচনায় ‘গীতিকার’ নামে একটি ধারাবাহিক নাটকে। এছাড়াও অভিনয় করছেন জহিরের পরিচালনায় ‘লগ ইন লগ আউট’ নামে একটি ধারাবাহিকে।

বিপিএল শেষ না হওয়া পর্যন্ত এই কদিন মাঠে ময়দানেই থাকতে হবে আলিশাকে। এখন দেখার বিষয় আলিশা কতটা মাত করতে পারবেন এবারের বিপিএল।
নিউজরুম

শেয়ার করুন