“অবহেলিত রংপুর বাসীর নেতা” আ’লীগ নেতা নই :ঝন্টু

0
131
Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক, রংপুর : নবগঠিত রংপুর সিটি করপোরেশনের (রসিক)  নির্বাচনে মেয়র পদে বিজয়ী শরফুদ্দিন আহমেদ ঝন্টু তাৎক্ষণিকভাবে বাংলানিউজকে বলেন, এ বিজয় অপশক্তির বিরু্দ্ধে বিজয়, এ বিজয় রংপুরবাসীর বিজয়।

তিনি বলেন,‍“ আমাকে বিজয়ী করার জন্য আমি রংপুরবাসীকে ধন্যবাদ জানাচ্ছি। তারা অপশক্তির বিরুদ্ধে গিয়ে তাদের নিজস্ব লোককে বেছে নিয়েছেন। এ জন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ।”

বৃহস্পতিবার রাতে বেসরকারিভাবে শরফুদ্দিন আহমেদ ঝন্টুকে বিজয়ী ঘোষণার পর বাংলানিউজের কাছে এসব কথা বলেন তিনি।

মেয়র বলেন, “ কোনো অপশক্তি যাতে ভবিষ্যতে মাথা চাড়া দিয়ে না উঠতে পারে সে জন্য আমি সক্রিয় থাকবো। আমার ব্যক্তি জীবনে কিছু চাওয়া পাওয়া নেই। জনগণের সেবাই হবে আমার ব্রত।”

তিনি বলেন,“ রংপুরবাসীর উন্নয়ন ও অবহেলিত রংপুরবাসীকে এগিয়ে নেওয়াই হবে আমার একমাত্র লক্ষ্য।”

আপনি তো আ’লীগ নেতা, তো প্রধান মন্ত্রীর সঙ্গে দেখা করবেন কিনা এ প্রশ্নের জবাবে তিনি বলেন, “ আমি আ’লীগ নেতা নই।”

ঝন্টু আরও বলেন,“ আমি রংপুর পৌরসভার জন্য কাজ করেছিলাম তাই জনগণ আমার কাজের মূল্যায়ন করেছেন। তারা আমাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন। তাই রংপুরের উন্নয়নের জন্য নিজের জীবনকে উৎসর্গ করলাম।”

বেকার সমস্যা সম্পর্কে তিনি বলেন,‍“ কর্মসংস্থান সৃষ্টি করে রংপুরের বেকার সমস্যার সমাধান করবো। আর এ বেকার সমস্যা দূর হলে মাদক ও অপরাধমূলক কর্মকাণ্ড কমে যাবে।”

গ্যাস লাইনের বিষয়ে তিনি বলেন, “ বেকারদের কর্মসংস্থান সৃষ্টি করতে রংপুরে গ্যাস আনতে হবে। গ্যাসের পাইপ লাইন গোবিন্দগঞ্জ পর্যন্ত এসেছে। কিন্তু এটি দিনাজপুরে নিয়ে যাওয়ার ষড়যন্ত্র চলছে। এ গ্যাস লাইন রংপুরে আনার জন্য রংপুরবাসীকে নিয়ে আন্দোলন করবো।”  

এরশাদের সঙ্গে সম্পর্ক কেমন হবে-এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‍“ উনি যদি রংপুরের উন্নয়নের জন্য কাজ করেন, তাহলে তিনি আমাকে পাশে পাবে। এছাড়া সবার সঙ্গে আমার সম্পর্ক ভালো থাকবে।”

নিউজরুম

শেয়ার করুন