সিংড়ায় বিজয় দিবস উদযাপিত

0
74
Print Friendly, PDF & Email

 

নিজস্ব প্রতিবেদক, (১৭ ডিসেম্বর) :

 

নাটোরের সিংড়ায় তোপধ্বনি,পুষ্পস্তবক অর্পণ, র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হয়। সকালে চলনবিল সাংস্কৃতিক ঐক্য পরিষদের সভাপতি ও আ’লীগ নেতা মাহবুব আলম বাবুর নেতৃত্বে একটি র‌্যালী বের হয়। অপরদিকে শেরকোল ইউনিয়ন আ’লীগ নেতা আব্দুল জববার সর্দার আওয়ামীলীগ-যুবলীগ স্বেচ্ছাসেবকলীগ ও শ্রমিক লীগের শতাধিক নেতাকর্মী নিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে দারুল উলুম মাদ্রাসায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।     

 

দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনের মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুর রহমান খান’র সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান, ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম,এসিল্যান্ট রফিকুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদৎ হোসেন প্রমূখ। অপরদিকে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফয়জুর রহমান তত্ত্বাবধানে থানা চত্বরে স্টার্ফদের নিয়ে ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

 

পরে রচনা প্রতিযোগিতা ও বিভিন্ন খেলার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া উপজেলায় আওয়ামীলীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পৃথক পৃথক ভাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করে।  

 

 

 

সম্পাদনা, আনোয়ার হোসেন আলীরাজ নিউজ এডিটর

 

                                                                            

 

 

শেয়ার করুন