১২৭ ডলারে আইফোন ৫!

0
233
Print Friendly, PDF & Email

আইফোন ৫। স্মার্টফোন উন্মদনার নতুন মডেল। তবে মাত্র ১২৭ ডলারেই মিলবে এ ফোন, এটা অবিশ্বাস্য। কিন্তু রিটেইল স্টোর ওয়ালমার্ট এমনই অফার ঘোষণা করেছে বড়দিন উপলক্ষে। এ ছাড়াও আছে দু বছরের ব্যবহারিক শর্ত। সংবাদমাধ্যম সূত্র এ তথ্য দিয়েছে।

শুধু তাই নয়, এ ছাড়াও অ্যাপল স্টোরের তুলনায় ওয়ালমার্ট স্টোরে ৭২ ডলার কমে পাওয়া আইফোন ৫ মডেল। সব মিলিয়ে লুফে নেওয়ার মতো অফারই। তবে সীমাবদ্ধতা হচ্ছে এটি শুধুই ওয়ালমার্ট স্টোরের জন্য প্রযোজ্য।

এদিকে ওয়ালমার্ট আইফোন ৪এসও মডেলেও দিয়েছে বিশেষ মূল্যছাড়। আগের ৮৭.৯৭ ডলারের বিপরীতে এটি এখন ৪৭ ডলারে পাওয়া যাবে। সঙ্গে দু বছরের ব্যবহারিক শর্ত প্রযোজ্য।

এ ছাড়াও তৃতীয় প্রজন্মের আইপ্যাড ৩৯৯ ডলারে বিক্রির পরিকল্পনা করেছে ওয়ালমার্ট। সঙ্গে বাড়তি উপহার থাকবে ৩০ ডলারের ওয়ালমার্ট গিফট। এ অফার ১৭ ডিসেম্বর থেকে প্রযোজ্য।

এ প্রসঙ্গে ওয়ালমার্ট সূত্র জানিয়েছে, এটি অফার শুধু রিটেইল স্টোরের জন্য প্রযোজ্য। এ অফার অনলাইনের জন্য প্রযোজ্য হবে না।

এদিকে গত কদিন আগে বেস্টবাই রিটেইল শপও এ দুটি ফোনের ৫০ ডলার মূল্যছাড় দিয়েছে। এ অফার ৫ জানুয়ারি থেকে কার্যকর হবে। সব মিলিয়ে বড়দিনকে ঘিরে অ্যাপল ভক্তদের আনন্দের মহোৎসব এবার বেশ জমজমাট হবে। এমনটাই বলছেন ই-কমার্স বিশেষজ্ঞেরা।

আপলোড, ১৬ ডিসেম্বর ২০১২

শেয়ার করুন