বিশ্বজিৎ হত্যাকাণ্ড প্রসঙ্গে প্রধানমন্ত্রীর প্রেসসচিব ছাত্রলীগ নয়, বিএনপি-জামায়াতই দায়ী

0
111
Print Friendly, PDF & Email

রুপসীবাংলা, ঢাকা (১৩ ডিসেম্বর) : বিশ্বজিৎ হত্যাকাণ্ডে অভিযুক্তদের কেউই ছাত্রলীগের কর্মী নয় বলে দাবি করেছেন প্রধানমন্ত্রীর প্রেসসচিব আবুল কালাম আজাদ।

বৃহস্পতিবার বিকেলে ৫টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে প্রধানমন্ত্রীর প্রেসসচিব একথা বলেন।

তিনি এ হত্যাকাণ্ডের জন্য বিএনপি ও জামায়াতকে দায়ী করে বলেন, “মানুষ হত্যা করে তার দায় আওয়ামীলীগ ও এর  সহযোগী সংগঠনের ওপর চাপানো তাদের ( বিএনপি-জামায়াত) ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে।”

তিনি বলেন, “তারা জ্বালাও, পোড়াও, মানুষ হত্যা, গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ করে সাধারণ মানুষকে ভীত সন্ত্রস্ত করার  মাধ্যমে দেশে অস্থিরতা সৃষ্টি করতে চাচ্ছে। তাদের এ অরাজকতা সৃষ্টির কারণেই রোববার অবরোধের সময় পুরান ঢাকায় বিশ্বজিৎ দাস নৃশংসভাবে খুন হয়।”

‘বিশ্বজিতের হত্যাকারী হিসেবে অভিযুক্ত কেউই ছাত্রলীগের কর্মী নয়’  দাবি করে তিনি বলেন, ‘“বিশ্বজিতের হত্যাকারী বলে যারা অভিযুক্ত, তাদের পরিচয় জানলেই এর প্রমাণ পাওয়া  যাবে।”

প্রেস ব্রিফিংয়ে আবুল কালাম আজাদ অভিযুক্ত খুনি ওবায়দুল কাদের ওরফে তাহসিন, রফিকুল ইসলাম ওরফে শাকিল, মাহফুজুর রহমান ওরফে নাহিদ, মীর মোফাজ্জল ওরফে নুরে আলম, ইমদাদুল হক ও সাইফুল ইসলামের পরিবারের সদস্যরা জামায়াত শিবিরের সঙ্গে জড়িত উল্লেখ করে এ সংক্রান্ত বিভিন্ন তথ্য উপস্থাপন করেন।  

এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাৎক্ষনিকভাবে বিশ্বজিতের খুনীদের গ্রেফতারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে কঠোর নির্দেশ দিয়েছেন বলেও জানান প্রেসসচিব আবুল কালাম আজাদ।

নিউজরুম

শেয়ার করুন