নয়াপল্টনে রিজভীকে গ্রেফতারের অপেক্ষায় পুলিশ

0
201
Print Friendly, PDF & Email

রুপসীবাংলা, নয়াপল্টন (১১ ডিসেম্বর) : পার্টি অফিসের চৌহদ্দির বাইরে পা রাখলেই গ্রেফতার করা হবে বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভীকে।

রোববারের অবরোধে সহিংসতার মামলায় সোমবার সন্ধ্যায় যেভাবে অফিস থেকে নামামাত্র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গ্রেফতার করে নিয়ে গেছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা, তেমনিভাবে রিজভীকে গ্রেফতারের জন্যও সতর্ক অবস্থান নিয়ে আছে তারা।

সকাল থেকেই নয়াপল্টনে পুলিশের নেতৃত্বে ছিলেন মতিঝিল বিভাগের ডিসি আনোয়ার হোসেন ও এডিসি মেহেদী হাসান। সকাল দশটার কিছু আগে আনোয়ার হোসেন চলে যাওয়ার পর মেহেদী হাসান রয়ে গেছেন পুলিশের নেতৃত্বে।

রিজভীকে গ্রেফতারের বিষয়ে তারা আনুষ্ঠানিক কোনো কথা না বললেও পুলিশেরই একাধিক সূত্র রিজভীকে গ্রেফতারের প্রস্তুতির কথা জানিয়েছে ।

সূত্র আরো বলছে, কেউ মিছিল বের করার চেষ্টা করলে আটক করা হবে। তবে মিছিল বের করা হোক বা না হোক, পার্টি অফিসের চৌহদ্দির বাইরে পা রাখলেই গ্রেফতার করা হবে রিজভীকে।

এদিকে হরতালের শুরু থেকে চেয়ার পেতে পার্টি অফিসের প্রবেশপথে বসে থাকার পর সকাল পৌনে দশটার দিকে উপরে গেছেন রিজভী। তিনি প্রবেশপথে বসে থাকাকালে পুলিশ তাকে টেনে নিয়ে যাওয়ার আশঙ্কা থাকলেও শেষ পর্যন্ত তা হয়নি।

পুলিশ সূত্র বলছে, পার্টি অফিসের ভেতর থেকে কাউকে গ্রেফতার করা হবে না।

উল্লেখ্য, এর আগেও ইলিয়াস আলী নিখোঁজ হওয়ার পর দেওয়া হরতালে রাত-দিন অফিসে থেকে বাসায় ফেরার পথে গ্রেফতার করা হয়েছিলো রিজভীকে।

নিউজরুম

শেয়ার করুন