মানববন্ধনে বক্তারা সাগর-রুনি হত্যাকারীরা কী সরকারের চেয়েও শক্তিশালী?

0
55
Print Friendly, PDF & Email

রুপসীবাংলা, ঢাকা (১১ ডিসেম্বর) : সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ডের বিচারের দাবিতে প্রতি মাসের ১১ তারিখ মানববন্ধন কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার দুপুরে মানববন্ধন করেছেন মাছরাঙা টেলিভিশনের সাংবাদিক ও সর্বস্তরের কর্মকর্তা কর্মকর্তারা।

এসময় সরকারের উদ্দেশ্যে বক্তারা প্রশ্ন রেখে বলেন, “হত্যাকারীরা কী সরকারে চেয়েও শক্তিশালী?”

মঙ্গলবার দুপুর ১২টায় মাছরাঙা টেলিভিশন কার্যালয়ের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে অংশ নেন মাছরাঙা টেলিভিশনের সাংবাদিকসহ সকল বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা। মাছরাঙা টেলিভিশনের সিইও সৈয়দ ফাহিম মোনায়েম, সিএনই রেজওয়ানুল হক এবং হেড অব প্রোডাকশন শামসুদ্দিন হায়দার ডালিম মানববন্ধনে উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, “সাগর-রুনি হত্যাকারীদের গ্রেফতার করা না করা নির্ভর করছে সরকারের সদিচ্ছার ওপর। সরকার ইচ্ছা করলেই হত্যাকারীদের বিচারের সম্মুখীন করতে পারে।”

বক্তারা দাবি জানিয়ে বলেন, ‘‘১১ ফেব্রুয়ারির আগে যেন হত্যাকারীদের গ্রেফতার করা হয়।’’ ঐদিন যেন আর মানববন্ধনে দাঁড়াতে না হয়, সে বিষয়ে সরকারের দৃষ্টি আর্কষণ করেন তারা।  

উল্লেখ্য, চলতি বছরের ১১ ফেব্রুয়ারি রাজধানীর পশ্চিম রাজাবাজারের বাসায় খুন হন মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরওয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনি।

মানববন্ধনে তারা সাগর-রুনি হত্যাকাণ্ডের বিচার ও খুনিদের গ্রেফতার দাবি করে দেওয়া সংবাদিক সংগঠনগুলোর কার্যক্রমের সঙ্গে একাত্মতা প্রকাশ করেন।

নিউজরুম

শেয়ার করুন