নাটোর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে রনেন-রেজা পরিষদ বিজয়ী

0
70
Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক, নাটোর (০৫ ডিসেম্বর) : নাটোর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারন নির্বাচনে সভাপতি পদে দেশ টিভি ও ভোরের কাগজ প্রতিবেদক রনেন রায় ও সাধারণ সম্পাদক পদে চ্যানেল আই ও কালেরকণ্ঠর রেজাউল করিম রেজা সহ ১৩ সদস্যের নির্বাহী কমিটির সকল পদে নিরংকুশ বিজয় অর্জন করেছে রনেন-রেজা পরিষদ।

বুধবার সকাল সাড়ে  ১০ টা থেকে দুপুর ১টা পযন্ত চলে নির্বাচন। নির্বাচনে প্রেস ক্লাবের মোট ৪৯ জন সদস্য তাদের ভোটাধীকার প্রয়োগ করেন।

রনেন রায়-রেজাউল করিম রেজা পরিষদের অন্য বিজয়ী প্রার্থীরা হচ্ছেন, সিনিয়র সহ-সভাপতি পদে দৈনিক দিনকালের স্টাফ রির্পোটার এসএম মুনজুর উল হাসান,জুনিয়র সহ-সভাপতি দৈনিক উত্তরবঙ্গ বার্তার নির্বাহী সম্পাদক দুলাল সরকার, যুগ্ম সম্পাদক দৈনিক বিটিভির জালাল উদ্দিন, কোষাধ্যক্ষ গাজী টেলিভিশনের কামরুজ্জামান সরকার দেলোয়ার, দপ্তর সম্পাদক ডেইলি সান পত্রিকার কামাল মৃধা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক খবর পত্রের এনামুর রহমান চিনু, সাহিত্য ও পাঠাগার সম্পাদক চ্যানেল ২৪ নাজমুল হাসান, কার্যনির্বাহী পরিষদের সদস্যরা হলো, মোহনা টিভির দেবাশীষ কুমার সরকার, ডেইলি স্টারের বুলবুল আহমেদ, ইনডিপেনডেন্ট টিভি ও যায়যায় দিনের বাপ্পী লাহিড়ী এবং দিনের শেষে পত্রিকার কামরুল ইসলাম।

নির্বাচনে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনে প্রধান নিবাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন নির্বাহী ম্যাজিষ্টেট এবিএম রওশন কবির,সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন জেলা তথ্য অফিসার ওয়াহিদুজ্জামান ও জেলা আইনজীবি সমিতির সভাপতি আবু আহসান টগর। নাটোর প্রেসক্লাবের নির্বাচিতদের রুপসীবাংলা পরিবারের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা।  

 সম্পাদনা, আলীরাজ/ রাফি, নিউজরুম

শেয়ার করুন