৩ দিনে ‘তালাশ’-এর আয় ৪৭.১ কোটি রুপি!

0
97
Print Friendly, PDF & Email

রুপসীবাংলা, বিনোদন ডেস্ক: বলিউডের প্রায় সব চলচ্চিত্রই কোন না কোন উৎসবের সময় বা উৎসবকে সামনে রেখে মুক্তি পায়। আমির খান অভিনীত ‘তালাশ’ ছবিটির ক্ষেত্রে বিষয়টি ছিল একেবারেই ভিন্ন।

সপ্তাহের শেষে কোন উৎসব ছাড়াই মুক্তি পাওয়া ‘তালাশ’ এর আহ্বানে সাড়া দিয়েছে বিপুল দর্শক।

ক্রাইম এবং থ্রিলসমৃদ্ধ প্রথম সপ্তাহেই ছবিটি ব্যবসা সফল ছবির খেতাব জেতার সাথে সাথে প্রথম তিনদিনে আয় করেছে ৪৭.১ কোটি রুপি।

২৯ নভেম্বর মুক্তি পাওয়া তালাশ ছবিটি পরিচালনা করেছেন রিমা কাগতি। আমির খানের সাথে এই চলচ্চিত্রে আরও ছিলেন কারিনা কাপুর এবং রানী মুর্খাজী।

টিকিট বিক্রি করতে হিমশিম খেয়েছেন হলের টিকিট বিক্রেতারা। তাদের ভাষায় আমির খান তার ভক্তদের নিরাশ করেননি।  

ছবিটি মুক্তির প্রথম দিনেই ১৩.৫ কোটি রুপি আয় করে।

নিজের অভিনিত ছবির এই সফলতায় খুশি হয়ে শুক্রবার রাতে নিজ ঘরে এক পার্টির আয়োজন করেন আমির খান। আমির খানের স্ত্রী পরিচালক কিরণ রাও তার স্বামীর সফলতায় আনন্দিত। তিনি সবাইকে ছবিটি দেখার জন্য আমন্ত্রণ জানিয়েছেন।

পরিচালক রিমা কাগতির তালাশ ফিল্মের এই বিস্ময়কর সফলতায় বিস্মিত চলচ্চিত্র ঘরের নিন্দুকেরা। তারাও সবাইকে ফিল্মটি অবশ্যই দেখার জন্য বলেছেন।

অন্যদিকে তালাশের প্রিমিয়ারে অনুপস্থিত ছিলেন কারিনা কাপুর। আমিরের দেয়া পার্টিতেও আসেননি এই অভিনেত্রী। তার অনুপস্থিতির কারন জানা যায় নি। তবে ফিল্মের সফলতায় খুশি কারিনা কাপুর।

তবে তালাশে কারিনার পারফরমেন্সের জন্য শিগগিরই আরেকটি পার্টির আয়োজন করবেন সাইফ আলি খান। সাইফ বর্তমানে বুলেট রাজা ফিল্মের শুটিং এর জন্য লাখনাউতে অবস্থান করছেন।

কারিনা কাপুর অপেক্ষায় বসে আছেন, কবে সাইফ আলী খান আসবেন। কারিনা বলেন, ‘এখন পর্যন্ত ছবিটি দেখিনি। এদিকে সাইফও ছবিটি দেখার জন্য মুখিয়ে আছে। তাই ১০ ডিসেম্বর যাব ছবিটি দেখতে।’

উল্লেখ্য, প্রযোজক ফারহান আখতার ও রীতেশ সিদ্ধওয়ানির ‘দিল চাহতা হ্যায়’ ছবিতে ২০০১ সালে অভিনয় করেছিলেন আমির খান। ১১ বছর পর আবার ওই একই ব্যানারের ছবি ‘তালাশ’-এ অভিনয় করলেন আমির। ইতিমধ্যে ৪৫ কোটি রুপি বাজেটে তৈরি ‘তালাশ’ ছবির স্যাটেলাইট টিভি প্রদর্শন স্বত্ব ৪০ কোটি রুপিতে বিক্রি হয়েছে। অ‍ার সপ্তাহের শুরুতেই তালাশের আয় ৪৭.১ কোটি রুপি!

 

শেয়ার করুন