নাটোরে শান্তিপূর্ন ভাবে হরতাল পালিত, বিপক্ষে মিছিল করেছে আ’লীগ

0
165
Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক, নাটোর (০৪ ডিসেম্বর) : জামায়াত-শিবিরের ডাকা সকাল সন্ধ্যা হরতাল নাটোরে শান্তিপূর্নভাবে পালিত। কোন রকম পিকেটিং ছাড়াই এই হরতাল পালন করা হয়।

 

হরতাল চলাকালে রিক্সা-অটোরিক্সা,ভ্যান ছাড়া কোন প্রকার যানবাহন চলাচল করতে দেখা যায়নি। স্কুল কলেজ ব্যাংক-বীমা প্রতিষ্ঠান খোলা থাকলেও উপস্থিতি ছিল কম। কোন রকম নাশকরা ঠেকাতে শহরের গুরুত্বপূর্ন স্থানে পুলিশ মোতায়েন ছিল।

 

এছাড়া জেলার বড়াইগ্রাম উপজেলার ধানাইদহ,রয়না ভরাট এলাকায় পাবনা -নাটোর মহাসড়কে বিক্ষোভ মিছিল বের করে জামায়াত-শিবিরের নেতা-কর্মিরা। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় তারা। এদিকে সিংড়া থেকে দুর পাল্লার কোন বাস-ট্রাক চলাচল করে করেনি। তবে ব্যাংক বীমা স্কুল- কলেজ ও অফিস গুলোর কার্যক্রম ছিল স্বাবিক।

 

অপরদিকেজামায়াত-শিবিরের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের বিপক্ষে নাটোরে বিক্ষোভ মিছিল করেছে জেলা আওয়ামীলীগ,যুবলীগ ও ছত্রলীগ। মঙ্গলবার দুপুরে স্থানীয় জয়বাংলার মোড় থেকে একটি মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষীন করে ছায়াবানী সিনেমা হল মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ করে দলের নেতা-কর্মিরা। সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ,জেলা যুবলীগ সভাপতি শরিফুল ইসলাম রমজান,জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল­া হেল সাকিব বাকী প্রমুখ।

 

 

 

নিউজরুম

 

 

 

 

 

শেয়ার করুন