বুধবার নাটোর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন, প্রতিদ্বন্দ্বিতা করছেন পিপলু-বাবন এবং রনেন -রেজা পরিষদ

0
88
Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক, নাটোর (০৪ ডিসেম্বর) : বুধবার নাটোর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারন নির্বাচন। নির্বাচনকে ঘিরে চলছে প্রার্থী ও ভোটারদের মাঝে উত্তেজনা। কে হবে আগামী দিনের জন্য প্রেসক্লাবের নির্দশক। সকাল সাড়ে  ১০ টা থেকে দুপুর ১টা পযর্ন্ত চলবে নির্বাচন।

 

নির্বাচনে মোট ৪৯ জন সদস্য তাদের ভোটাধীকার প্রয়োগ করবেন। নির্বাচনে নবিউর রহমান পিপলু-ফরাজী আহম্মদ রফিক বাবন এবং রনেন রায়-রেজাউল করিম রেজা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নবিউর রহমান পিপলু-ফরাজী আহম্মদ রফিক বাবন পরিষদের, সিনিয়র সহ-সভাপতি গোলাম মোস্তফা, জুনিয়র সহ-সভাপতি শহিদুল হক সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ইসহাক আলী, কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম, দপ্তর সম্পাদক তোফাজ্জল হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আশরাফুল ইসলাম বাচ্চু, সাহিত্য ও পাঠাগার সম্পাদক আব্দুর রহমান, কার্যনির্বাহী পরিষদের সদস্যরা হলো আখলাক হোসেন লাল,শিরকু আমিন,আমিনুল ইসলাম ও আব্দুস সালাম।  অপরদিকে রনেন রায়- রেজাউল করিম রেজা পরিষদের অন্য প্রার্থীরা হচ্ছেন, সিনিয়র সহ-সভাপতি পদে এসএম মুনজুর উল হাসান,জুনিয়র সহ-সভাপতি দুলাল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, কোষাধ্যক্ষ কামরুজ্জামান সরকার দেলোয়ার, দপ্তর সম্পাদক কামাল মৃধা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এনামুর রহমান চিনু, সাহিত্য ও পাঠাগার সম্পাদক নাজমুল হাসান, কার্যনির্বাহী পরিষদের সদস্যরা হলো, দেবাশীষ কুমার সরকার,বুলবুল আহমেদ, বাপ্পী লাহিড়ী ও কামরুল ইসলাম।

 

নির্বাচনে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনে প্রধান নিবাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন নির্বাহী ম্যাজিষ্টেট এবিএম রওশন কবির,সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন জেলা তথ্য অফিসার ওয়াহিদুজ্জামান ও জেলা আইনজীবি সমিতির সভাপতি আবু আহসান টগর।

নিউজরুম

 

শেয়ার করুন