নওগাঁয় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত

0
103
Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক, (০৩ ডিসেম্বর) : ‘‘একীভূত সমাজ বিনির্মানে বাধা দুরের অঙ্গীকার‘‘ এই প্রতিপাদ্য নিয়ে বর্ন্যাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে নওগাঁয় সোমবার আর্ন্তজাতিক প্রতিবন্ধী দিবস ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে।

সদর উপজেলা পরিষদ থেকে একটি বর্ন্যাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় উপজেলা পরিষদ মিলনায়তনে গিয়ে শেষ হয়। র‌্যালীটির উদ্ধোধন এবং আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক ড. মোছাম্মৎ নাজমানারা খানুম।

জেলা প্রশাসন, জেলা সমাজসেবা অধিদপ্তর ও জেলা স্বেচ্ছাসেবী সংস্থা সমুহ এর আয়োজন করে। সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোহাঃ আব্দুল মান্নান এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক তাহমিদুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক, জেলা মৎস অফিসার মাহবুব আলম, সদর উপজেলা নির্বাহী অফিসার হাছিনা আকতার, সদর উপজেলা সমাজসেবা অফিসার মাহবুবুল আলম, সমাজসেবার রেজিষ্ট্রেশন অফিসার নূর আলী হাসান জোবাইদী, জেলা স্বেচ্ছাসেবী সমন্নয় পরিষদের সভাপতি ও আদর্শ শাপলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক এ,বিএম মসিউর আলম চৌধূরী, আপোসের নির্বাহী পরিচালক শহীদুল ইসলাম, এইচএসসি শিক্ষার্থী প্রতিবন্ধী শাকিল প্রমুখ বক্তব্য রাখেন। র‌্যালী ও আলোচনা সভায় সরকারী বে-সরকারী ও বিভিন্ন সংস্থার কর্মকর্তা, প্রতিবন্ধী ভাই বোনেরা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় সহস্রাধিক লোক উপস্থিত ছিলেন।

 

 

নিউজরুম

শেয়ার করুন