সিংড়ায় তরুণ নির্মাতা এস আই হৃদয়ের রচনা ও পরিচালনায় শিগরই আসছে টেলিফিল্ম ‘‘বাউলা মন’’

0
103
Print Friendly, PDF & Email

রাকিবুল ইসলাম,(২৮ নভেম্বর) : নাটোরের সিংড়া উপজেলার তরুন নির্মাতা এস আই হৃদয়ের আবারো নতুন চমক বাউলা মন। বারনই নাট্য ভূবনের ব্যানারে নির্মিত এই নাটকটির শুটিং সম্পূর্ন হয় নাটোরের সিংড়া উপজেলার নিমাকদমা, সিংড়া দেশ মেডিক্যাল, নিংগইন,শেরকোল, সারদানগর ও আরো অনেক জায়গায়। গল্পটিতে অভিনয় করেছেন, আজিজ ফকির, এস.আই হৃদয়, আঁখি, তৃপ্তি, আমিনুল ইসলাম বাদল, মিনারা খাতুন মিনু, লতিফ হাসান, এস ডি কে দীলিপ , মানিক, রাহাত আহমেদ রনজু, রাকিবুল ইসলাম রিপন, সাইফুল, মূসা, মতলেবুর রহমান, আনোয়ার হোসেন আলীরাজ, আঃ আলিম ও আরো অনেকে।

গল্পটি সম্পর্কে লেখক  এস আই হৃদয় বলেন, গল্পটি একটি বাস্তবধর্মী । গল্পটিতে প্রথমে একটি গরীব বাউল পরিবারকে দেখা যাবে। গরীব বাউল মঙ্গল গায়েন মারা যাবার পর তার ছেলে সাগর গায়েন তার হাল ধরে। কিন্তু গ্রামের লোকজন তাকে নিয়ে অনেক উপহাস করে । এক সময় গানের মাঝে তার মনে প্রেম জাগে আর সে প্রেমই তার জীবনে কাল হয়ে দাড়ায়। কিন্তু তারপর ও সে থেমে থাকে না।

গান করতে থাকে মনের দুখে। এক সময় সেই সাগর গায়েন বাউল বাছাই পর্বে হয়ে উঠে বিখ্যাত বাউল সম্রাট ।  কিন্তু সেই সময় বাউল সাগর গায়েনের দুটি কিডনিই নষ্ট হয়ে যায় এবং চলে যায় গ্রাম ও পৃথিবীর মায়া ছেড়ে অনেক দূরে যেখানে গেলে আর কেউ ফিরে আসে না ।

তাই এই নাটকটি  সবাই দেখবেন । আশা করি নাটকটির গল্প ও সবার নিপুন অভিনয় আপনাদের সকলের মনেই দোলা দিবে।

 

সম্পাদনা আলীরাজ/ রাফি, নিউজরুম

 

 

 

শেয়ার করুন