বক্তৃতা দিতে না পেরে শরিক নেতারা ক্ষুব্ধ, সমাবেশ ছাড়ার হুমকি

0
375
Print Friendly, PDF & Email

রুপসীবাংলা নযাপল্টন (২৮ নভেম্বর)  বক্তব্য দেওয়ার সুযোগ না পেয়ে ক্ষুব্ধ হয়ে উঠেছেন ১৮ দলীয় জোটের কয়েকটি শরিক দলের নেতা। এমনকি সমাবেশ ছেড়ে চলে যাওয়ার হুমকিও দিয়েছেন তারা।

বুধবার নয়াপল্টনে শুরু হওয়া সমাবেশে বিএনপিসহ ১৮ দলীয় জোটে শরিক জামায়াত, কল্যাণ পার্টি ও জাগপাসহ মোট সাতটি দলের নেতা বক্তব্য দিতে পারলেও বাকি দলগুলোর নেতারা বক্তব্য রাখতে না পেরে ক্ষুব্ধ ওঠেন। এমনকি তারা সমাবেশ ছাড়ার হুমকিও দেন।

তাদের অভিযোগ, নিজেদের জোটে তারা নিজেরাই অবহেলিত। বরাবরই তাদের সঙ্গে সমাবেশগুলোতে কমবেশি এমন আচরণের শিকার হতে হচ্ছে।

জোটের নেতা জেবেল রহমান গানি, শেখ আনোয়ার হোসেন, গোলাম মোর্তুজা, ডা. মোস্তাফিজুর রহমান ইরান, মুফতি মোহাম্মদ ওয়াক্কাসসহ শীর্ষ নেতাদের বক্তব্য দিতে না দিয়ে বিএনপি নেতাদের বক্তব্য শুরু করে দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন লেবার পার্টির সভাপতি ডা. মোস্তাফিজুর রহমান ইরান।  

বাংলানউজকে তিনি বলেন, “শুধু আজ নয়, সবসময় আমাদের অপমান করা হয়। আজকের এই আয়োজনে আমাদের অনেক দলের শীর্ষ নেতাকে বক্তব্য দিতে দেওয়া হয়নি। এতে শুধু নেতাদের মধ্যেই নয়, মাঠপর্যায়ের কর্মীদের মধ্যেও ক্ষোভ বিরাজ করছে।”

তিনি বলেন, “আমরা মঞ্চ ছাড়তে শুরু করেছিলাম। জোটের কোনো কোনো নেতার অনুরোধে এখনো বসে আছি, তবে ধৈর্যের বাঁধ ভেঙে গেলে শুধু মঞ্চ নয়, জোট থেকেও চলে যেতে পারি।”

নিউজরুম

শেয়ার করুন