ব্যাটিং প্র্যাকটিস করলো ওয়েস্ট ইন্ডিজ

0
259
Print Friendly, PDF & Email

রুপসীবাংলা স্পোর্টস ডেস্ক: দারুণ ব্যাটিং প্র্যাকটিস করলো ওয়েস্ট ইন্ডিজ। বিসিবি একাদশের বিপক্ষে নির্ধারিত ৫০ ওভারে তাদের সংগ্রহ সাত উইকেটে ৩৬১ রান।

ওয়েস্ট ইন্ডিজ: ৩৬১/৭ (৫০ ওভার)

খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ওয়েস্ট ইন্ডিজ। তাদের ওপেনিং জুটিতে আসে ৬৮ রান। কাইরান পাওয়েলকে ৩৪ রানে ফেরান ফরহাদ রেজা। ২৪ বল খেলে তিনটি চার ও দুটি ছয় হাঁকিয়েছেন তিনি। লেন্ডল সিমন্স ও ডোয়াইন স্মিথের দ্বিতীয় জুটিতে আসে ৯১ রান। মার্শাল আয়্যুবের বলে বোল্ড হয়ে ৮৪ রানে সাজঘরে ফেরেন সিমন্স। ৮১ বলে ১২টি চার ও দুটি ছয়ের মার দিয়ে ইনিংসটি সাজিয়েছেন ক্যারিবীয় ওপেনার। আয়্যুবের দ্বিতীয় শিকার হন স্মিথ ৩০ রানে বোল্ড হন।

তৃতীয় উইকেট পতনের সময় ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ১৫৬ রান। পরের জুটি সেটাকে নিয়ে যায় ২১৭ রানে। এই জুটিতে যোগ হয় ৬১ রান। কাইরান পোলার্ড ৪৪ রান করে ইলিয়াস সানির বলে উইকেটের পেছনে ক্যাচ দেন। এছাড়া অপরাজিত ব্যাটসম্যান ডেভন থমাস ৬১, ভিরাসামি পেরমল ২৭ ও সুনীল নারিন হার না মানা ২১ রান করেন।

বিসিবি একাদশের পেসার ফরহাদ রেজা ১০ ওভারে ৬৮ রানে দুটি, ইলিয়াস সানি ১০ ওভারে ৭১ রানে তিনটি এবং মার্শাল আয়্যুব ১০ ওভারে ৬৩ রানে দুটি উইকেট নেন।

নিউজরুম 28-11-12

শেয়ার করুন