নাটোর এনএস সরকারী কলেজে ছাত্রদল-ছাত্রলীগের ধাওয়া

0
127
Print Friendly, PDF & Email

নিজস্ব প্রিতেবেদক,নাটোর (২৭ নভেম্বর) : মঙ্গলবার নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারী কলেজে শেখ তনময় ইসলাম শিপলু নামে  এক ছাত্রদল কর্মীকে মারপিট করা নিয়ে ছাত্রদল  ও ছাত্রলীগ কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার  ঘটনা ঘটে।

এঘটনার পর ছাত্রলীগ মিছিল ও সমাবেশ করে ক্যাম্পাসে ছাত্রদলকে প্রতিহত করার ঘোষনা দেয়। তবে কলেজ কর্তৃপক্ষ ক্যাম্পাসে কোন ধরনের অপ্রিতিকর ঘটনার কথা অস্বীকার করেছেন।জেলা ছাত্র দলের সাধারন সম্পাদক রবিউর রহমান টিটন জানান, শেখ তনময় ইসলাম শিপলু সহ ছাত্রদল কর্মীরা কলেজ ক্যাম্পাসের ভিতরে অর্নাস প্রথম বর্ষের শিক্ষার্থীদের ভর্তি ফরম পুরনে সহযোগিতা করছিল। এসময় ছাত্রলীগ নেতা-কর্মীরা ক্যাম্পাসের ভিতরে ধাওয়া করে তনময় ইসলাম শিপলুর ওপর চড়াও হয়ে মারপিট করে।  এসময় ছাত্রদল এবং ছাত্রলীগের মধ্যে ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। পরে ছাত্রলীগ কলেজ ক্যাম্পাসে মিছিল ও সমাবেশ করে। ওই সমাবেশে ছাত্রলীগ জেলা সভাপতি আব্দুল্লাহ আল সাকিব বাকী, সহ সভাপতি এস এম জিয়া, সাধারন সম্পাদক শফিউল আজম স্বপন, সাবেক ছাত্র লীগ নেতা সারোয়ার জাহান লিপ্টন প্রমূখ  বক্তব্য রাখেন ।

কলেজ ছাত্রলীগ সভাপতি বুলবুল আহমেদ জানান, দেশব্যাপী জামায়াত শিবিরের নৈরাজ্য ও ডাঃ মিলন দিবস উপলক্ষে ছাত্রলীগের উদ্যেগে ক্যাম্পাসে একটি মিছিল বের করা হয়। মিছিল দেখে সাধারন ছাত্ররা সেখান থেকে চলে যায়।

অপরদিকে জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক শফিউল আজম স্বপন ছাত্রদল নেতৃবৃন্দের অভিযোগকে ভিত্তিহীন  ও বানোয়াট দাবী করে জানান,সোমবার কলেজের  অনার্স প্রথম বর্ষের ভর্তি ফরম জমা দেয়ার দিন শেষ হয়েছে।  রাজনৈতিক ফায়দা  নেওয়ার উদ্দেশ্যে  এই  মিথ্যাচার  করা হচ্ছে।

নাটোর সদর সার্কেল এসপি আপেল মাহমুদ জানান, নবাব সিরাজউদৌলা সরকারী কলেজে ছাত্রদল এবং ছাত্রলীগের মধ্যে ধাওয়া  ঘটনার খবর পেয়ে সেখানে পলিশ  পাঠানো হয়। পুলিশের উপস্থিতিতে কোন অপ্রিতিকর ঘটনা পাননি। 

কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মকবুল হোসেন জানান,কলেজ ক্যাম্পাসে কোন ধরনের অপ্রিতিকর ঘটনা ঘটেনি। এধরনের কোন  ঘটনা তারা শোনেননি বা কেউ অভিযোগও করেনি। তবে একটি ছাত্র সংগঠন ক্যাম্পাসে মিছিল করেছে।

 

প্রতিবেদক, মামুন-অর রশিদ, সম্পাদনা আলীরাজ/ রাফি, নিউজরুম

 

 

শেয়ার করুন