বড়াইগ্রামে ১২ দিনেও উদ্ধার হয়নি নিখোঁজ আঙ্গুরা বেগম

0
67
Print Friendly, PDF & Email

আশরাফুল ইসলাম আশরাফ,বড়াইগ্রাম (১৯ নভেম্বর): নাটোরের বনপাড়া পৌরসভার কাউন্সিলর সাইফুল ইসলামের মা ও দিয়ারপাড়া মহল্লার মৃত জয়নাল আবেদীনের স্ত্রী আঙ্গুরা আবেদীন (৫৫) নিখোঁজের ১২ দিনেও উদ্ধার হয়নি। পুলিশও তার কোন সন্ধান দিতে পারেনি।

সোমবার বনপাড়া পৌর মিলনায়তনে আয়োজিত এক সভায় কাউন্সিলরের মা নিখোঁজ হওয়ায় মেয়রসহ পৌর পরিষদবর্গ উদ্বেগ প্রকাশ করেছেন। একই সাথে আঙ্গুরা আবেদীনকে দ্রত উদ্ধারের জন্য সংশিষ্ট আইন প্রয়োগকারী সংস্থাসহ সকলের প্রতি আহবান জানিয়েছেন।

জানা যায়, ৭ নভেম্বর সকালে আঙ্গুরা বেগম দিয়ারপাস্থ বাড়ির পার্শ্বে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়ক সংলগ্ন নিজ ফসলের জমি দেখতে গিয়ে নিখোঁজ হন। এরপর থেকে সম্ভাব্য আত্নীয়-স্বজন, পরিচিতজনের বাড়িতে খোঁজ নেয়াসহ মাইকিং, পোষ্টারিং করা হলেও গত ১২ দিনেও তার সন্ধান মিলেনি। এরআগে ৯ নভেম্বর বড়াইগ্রাম থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে।

কাউন্সিলর সাইফুল ইসলাম বলেন, আমার জানামতে মায়ের সাথে কারও কোন দ্বন্দ্ব ছিলনা। কেমন করে মা হারিয়ে গেলেন কোন ভাবেই বুঝা যাচ্ছে না। জীবিত বা মৃত যে অবস্থায়ই থাকুক না কেন আমরা মায়ের সন্ধান চাই। পৌর মেয়র কেএম জাকির হোসেন বলেন, তিনি পৌরসভার একজন সম্মানীত নাগরিক। তার নিখোঁজে আমরা গভীর ভাবে উদ্বেগ প্রকাশ করছি এবং তাকে উদ্ধারের জন্য আইন প্রয়োগকারী সংস্থাসহ সরকারের উর্দ্ধতন কর্তৃপক্ষর সু দৃষ্টি কামনা করছি।

এ বিষয়ে বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইব্রাহিম বলেন, থানাকে অবহিত করার পর থেকে আঙ্গুরা আবেদীনকে উদ্ধারের চেষ্টা চলছে।

 

 

নিউজরুম

শেয়ার করুন