আগামী বছরের ৪ ও ৫ মার্চ “আন্তর্জাতিক স্থানীয় সরকার সম্মেলন”

0
229
Print Friendly, PDF & Email

রুপসীবাংলা ঢাকা, (১৫ নভেম্বর) :  বুধবার সকালে জাতীয় প্রেসক্লাব কনফারেন্স রুমে মিউনিসিপাল এসোসিয়েশন অব বাংলাদেশ ম্যাব ‘‘আন্তর্জাতিক স্থানীয় সরকার সম্মেলন ২০১৩’’ এর আনুষ্ঠানিক ঘোষনা উপলক্ষে এক সাংবাদিক সম্মেলন আয়োজন করা হয়।

 

সংবাদ সম্মেলনে ম্যাব‘র নির্বাহী সভাপতি বেড়া পৌরসভার মেয়র মোঃ আব্দুল বাতেন এর সভাপতিত্বে মূল বক্তব্য উপস্থাপন করেন ম্যাব এর মহাসচিব ও সিংড়া পৌর মেয়র অধ্যাপক শামিম আল রাজি। তিনি বলেন, আগামী ৪ ও ৫ মার্চ ২০১৩ রুপসী বাংলা হোটেলে ম্যাব ও বিইউপিএফ এর উদ্যোগে আয়োজিত “আন্তর্জাতিক স্থানীয় সরকার সম্মেলন” ২০১৩ অনুষ্ঠিত হবে।

 

বাংলাদেশের স্থানীয় সরকারের দু’টি বৃহৎ সংগঠন তাদের এই আয়োজনে উদ্বোধনী দিনে প্রধানমন্ত্রী এবং সমাপনী দিনে বিরোধী দলের নেতার উপস্থিতির বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন তিনি। সম্মেলনে ভারত, নেপাল, শ্রীলংকা, ভুটান, জাপান, থাইল্যান্ড, চীন, অষ্ট্রেলিয়া, ফিলিপাইন, থাইল্যান্ড, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্যসহ বিভিন্ন দেশের নির্বাচিত মেয়র ও জনপ্রতিনিধি, নির্বাহী ও স্থানীয় সরকার বিশেষজ্ঞরা উপস্থিত থাকবেন বলে ঘোষনা দেয়া হয়। বক্তব্য রাখেন ম্যাব এর সহ সভাপতি নার্গিস খাতুন, রংপুর আঞ্চলিক কমিটির সভাপতি দেওয়ান কামাল আহমেদ, বাংলাদেশ পৌর কাউন্সিলর এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব আকবর হোসেন।

 

 

 

আলীরাজ/ রাফি, নিউজরুম

 

শেয়ার করুন