নিখোঁজ ছাত্র রুহুল উদ্ধার, এবার পলিটেকনিক ছাত্র অপহরণ

0
84
Print Friendly, PDF & Email

এরশাদুল বারী কর্ণেল, (১১ নভেম্বর): রাবি’র অর্থনীতি বিভাগের ১ম বর্ষের ছাত্র রুহুল আমিন নিখোঁজ হওয়ার ৫ দিনের মাথায় শনিবার সন্ধ্যায় রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউটের সৌরভ নামের এক হিন্দু ধর্মালম্বী ছাত্রকে অপহরণ করে তার পরিবারের কাছে মোটা অংকের মুক্তিপন দাবি করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

 

সন্ধেহের তীর রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই নেতার দিকে। অপহৃত সৌরভ পলিটেকনিকের প্রথম বর্ষের শিক্ষার্থী। তার বাড়ী নাটোর জেলার গুরুদাসপুরের হামলাইকোন গ্রামে। পুলিশ ও ছাত্রলীগের অন্য একটি সূত্র জানায়, গত শনিবার সন্ধ্যায় রাবি ছাত্রলীগের বঙ্গবন্ধু হল শাখার আহবায়ক (বহিস্কৃত) শাহ মো. সেলিম ও মাসুদ মিলে ওই ছাত্রকে পলিটেকনিক থেকে মোটর সাইকেলে তুলে বঙ্গবন্ধু হলে নিয়ে আসে বলে জানা যায়। খবর পেয়ে পুলিশ ওই রাতেই হলে অভিযান চালালেও ছাত্রলীগের ওই দুই নেতাকে আটক ও অপহৃত ছাত্রকে উদ্ধার করতে ব্যর্থ হয়।

 

পরে পুলিশের অভিযান ও ছাত্রলীগের আরেক গ্রুপের চাপের মুখে অপহৃত ছাত্রকে ছেড়ে দেয়া হয় বলে জানা গেছে। তবে ওই অপহরণের সাথে ছাত্রলীগের ওই দুই নেতা জড়িত নয় বলে তারা জানিয়েছে। এদিকে ৫ দিন আগে ক্যাম্পাস থেকে নিখোঁজ হওয়া রাবি’র অর্থনীতি বিভাগের ১ম বর্ষের ছাত্র রুহুল আমিনকে গতকাল বগুড়ার সান্তাহার থেকে উদ্ধার করা হয়।

 

উদ্ধারের পর মতিহার থানায় পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করেছে বলে জানিয়েছেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সানাউল হক।

 

 

সম্পাদনা, আলীরাজ/ রাফি, নিউজরুম

 

 

শেয়ার করুন