সিংড়ায় কৃষি ডিপ্লোমা পলিটেকনিকে ছাত্রলীগের হামলা, অধ্যক্ষসহ আহত ৩

0
141
Print Friendly, PDF & Email

সিংড়া, ( ১১ নভেম্বর) : ছাত্রীকে ডেকে না দেয়ার ঘটনায় নাটোরের সিংড়া কৃষি ডিপ্লোমা ও পলিটেকনিক ইন্সটিটিউটে ছাত্রলীগ নেতা-কর্মীদের হামলায় অধ্যক্ষসহ তিন শিক্ষক আহত হয়েছে। ভাংচুর করা হয়েছে কলেজের জানালা। এসময় ছাত্রলীগ নেতা-কর্মীরা একটি ল্যাপটপ, দুটি ডেক্সটপ কম্পিউটার ও গ্যারেজ থেকে সাইকেল নিয়ে গেছে বলে অভিযোগ করা হয়েছে।

 

কৃষি ডিপ্লোমা ও পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ সায়বর আলী আকন্দ জানান, সিংড়া টেকনিক্যাল এন্ড বিজনেন্স ম্যানেজমেন্ট কলেজের ছাত্র ও কলম ইউনিয়নের কালিনগর গ্রামের আব্দুল জলিলের ছেলে উজ্জল হোসেন কৃষি ডিপ্লোমা ইন্সটিটিউটে গিয়ে কৃষি বিভাগের প্রথম বর্ষের ছাত্র এবং উজ্জলের বন্ধু সবুজকে একই বর্ষের একটি ছাত্রীকে ডেকে দিতে বলে। কিন্তু সবুজ এতে অস্বকৃতি জানালে দু’জনের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে দুপুর ১২টার দিকে সিংড়া পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ আলী জয়ের নেতৃত্বে ১০/১৫জন ছাত্রলীগ নেতা-কর্মীরা কৃষি ডিপ্লোমা ইন্সটিটিউটে গিয়ে হামলা চালিয়ে ক্লাস রুমের জানালা ভাঙচুর করে।

 

এসময় ওই কলেজের অধ্যক্ষ সায়বর আলী আকন্দ বাধা দিতে গেলে তাকেসহ শিক্ষক শরিফুল ইসলাম ও রবিউল ইসলামকে  লাঞ্চিত করে মারপিট করে ছাত্রলীগ নেতা-কর্মীরা। এসময় কলেজের একটি ল্যাপটপ, দুটি ডেক্সটপ কম্পিউটার এবং গ্যারেজ থেকে কিছু সংখ্যক সাইকেল লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ কলেজ অধ্যক্ষর।এবিষয়ে ছাত্রলীগ নেতা সোহাগ আলী জয়ের সেলফোনে একাধিকবার চেষ্টা করে পাওয়া যায়নি। তবে উপজেলা  ছাত্রলীগ সভাপতি  রায়হান কবির টিটু ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

 

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি)ফয়জুর রহমান ভাংচুর ও মারপিটের কথা স্বীকার করে জানান, থানায় অভিযোগ আসলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।   

 

 

 

সম্পাদনা, আলীরাজ/ রাফি, নিউজরুম

 

শেয়ার করুন