আর্ন্তজাতিক কুটনৈতিক ব্যর্থতার কারণে বিদেশে জনশক্তি রপ্তানী বন্ধ হয়ে গেছে, মহাজোট সরকার বর্তমানে মহা যানজটে পরিণত হয়েছে -রুহুল কুদ্দুস তালুকদার দুলু

0
78
Print Friendly, PDF & Email

সিংড়া,(নাটোর ) ৮ নভেম্বর:


 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র স্বনির্ভর বিষয়ক সম্পাদক ও নাটোর জেলা বিএনপি’র সভাপতি সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম.রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আ’লীগ সরকার দেশে বিদেশে বন্ধুহীন হয়ে পড়েছে। নতজানু পররাষ্ট্রনীতি ও সীমাহীন দূর্ণীতি এবং কেলেঙ্কারীর কারণে এই সরকারের প্রতি বন্ধুরাষ্ট্রগুলো আস্থা হারিয়ে ফেলেছে।

 

আর্ন্তজাতিক পর্যায়ে সরকারের কুটনৈতিক ব্যর্থতার কারণে বিদেশে জনশক্তি রপ্তানী বন্ধ হয়ে গেছে। মহাজোট সরকার বর্তমানে মহা যানজটে পরিণত হয়েছে।

 

আগামী পার্লামেন্ট নির্বাচন তত্ত্ববাবধায়ক সরকারের অধীনেই হবে। বৃহস্পতিবার সকালে ৭ই নভেম্বর  জাতীয় বিপস্নব ও সংহতি দিবস উপলক্ষে সিংড়া পৌর বিএনপি ও অঙ্গ সংগঠন অয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সিংড়া পৌর বিএনপি’র সভাপতি ও বাংলাদেশ পৌরসভা সমিতির মহাসচিব অধ্যাপক শামিম আল রাজি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক কাজী শাহ আলম, প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন ,জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম আফতাব,সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই তালুকদার ডালিম, জেলা ছাত্রদলের সভাপতি রবিউর রহমান টিটন, সাধারণ সম্পাদক শহীদুলস্নাহ সোহেল, থানা শ্রমিক দলের সভাপতি ও পৌর বিএনপি’র যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন শাখা, উপজেলা যুবদলের সভাপতি তায়েজুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের ষাধারন সম্পাদক আব্দুলস্নাহ আল কাফি,,ছাত্রনেতা সাইদুর রহমান সাধু,সাবেক জিএস আতাউল গনি ওসমানী পলাশ প্রমূখ।

 

শেয়ার করুন