লাফিয়ে প্লেনে ওঠার সময় জঙ্গি সংগঠনের ২সদস্য আটক

0
123
Print Friendly, PDF & Email

রুপসীবাংলা ডেস্ক ঢাকা :
ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিডিং ব্রিজের ছাদ থেকে লাফিয়ে প্লেনে ওঠার সময় ২ বিদেশিকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের (বিপিবিএন) সদস্যরা। আটককৃতরা হলেন- মুরাদ মুহাম্মদ (২৫) ও জামাল মুহাম্মদ (২৬)। প্রাথমিকভাবে পাওয়া তথ্যে তারা মরক্কোর নাগরিক বলে জানা গেছে। বিমানবন্দর সার্কেলের এএসপি এহতেশাম জানান, বুধবার রাত ৯টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ৬ নম্বর বিডিং ব্রিজ থেকে লাফ দিয়ে গালফ এয়ারলাইন্সের বাহরাইনগামী এক প্লেনে (জিএফ ২৪৯) ওঠার চেষ্টা করলে আর্মড পুলিশ কনস্টেবল ইমাম ও নাহিদ তাদের ধরে ফেলেন।
পরে তাদের আটক করে বিমানবন্দরের এপিবিএন কার্যালয়ে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হয়। আর্মড পুলিশ ব্যাটালিয়নের এএসপি শোয়েব বাংলানিউজকে জানান, আটককৃতরা বিমানবন্দরের নিরাপত্তা কর্মীদের চোঁখ ফাঁকি দিয়ে বিমানবন্দরের ছাদ টপকে সুকৌশলে প্লেনে উঠার চেষ্টার করছিল। তাদের আটক করা হয়েছে। তিনি আরো জানান, গ্রেফতার হওয়া দু’জনই আরবি ভাষায় কথা বলেন। তাদের কাছে চট্টগ্রাম থেকে ঢাকা আসার দু’টি বিমান টিকিট ও বেশ কিছু ডলার পাওয়া গেছে।
এ ব্যাপারে বিমানবন্দরের দায়িত্বরত বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা তাদের জিজ্ঞাসাবাদ করছেন। তাদের তল্লাশি করে আগামী ২৫ অক্টোরের এমিরেটস এয়ারলাইন্সের একটি টিকিট পাওয়া যায়। তবে তাদের কাছে কোনো পাসপোট বা ভিসা পাওয়া যায়নি। পুলিশের ধারণা, তারা মধ্যপ্রাচ্যের কোনো জঙ্গি সংগঠনের সদস্য হতে পারেন।

আপলোড ২৬ অক্টোবর১২,নিউজরুম

শেয়ার করুন