নরসিংদীতে সাংবাদিক হত্যার প্রতিবাদে মানববন্ধন

0
228
Print Friendly, PDF & Email

রুপসীবাংলা, নরসিংদী ২৪ অক্টোবর :
নরসিংদী থেকে প্রকাশিত দৈনিক নরসিংদীর বাণী পত্রিকার সাংবাদিক তালহাদ আহমেদ কাবিদ জয় হত্যার প্রতিবাদে বুধবার দুপুরে নরসিংদী প্রেসক্লাব চত্ত্বরে মানববন্ধন করেছেন নরসিংদীর সাংবাদিকেরা। মানববন্ধন শেষে সাংবাদিকেরা নরসিংদী প্রেসক্লাবে এক প্রতিবাদ সভায় মিলিত হয়। প্রতিবাদ সভা থেকে ৩ দিনের শোক কর্মসূচির ঘোষণা করা হয়।
নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং দৈনিক ইনকিলাবের জেলা সংবাদদাতা সরকার আদম আলীর সভাপতিত্বে প্রতিবাদ সভায় সাংবাদিকরা বলেন, নরসিংদী এখন একটি খুনের শহরে পরিণত হয়েছে। একের পর এক মানুষ হত্যার ঘটনার সঠিক তদন্ত এবং কোনো বিচার না হওয়ায় হত্যাকারীরা বেপরোয়া হয়ে সাংবাদিকদের হত্যা করছে। তারা আরও বলেন, সাংবাদিক কাবিদ হত্যাকাণ্ড কোনো বিচ্ছিন্ন বা সংকীর্ণ ঘটনা নয়। হত্যাকারীরা দীর্ঘ পরিকল্পনার ভিত্তিত্বেই তাকে হত্যা করেছে। এর আগেও তাকে হত্যার প্রচেষ্ঠা চালানো হয়েছিল বলে জানান বক্তারা।
সাংবাদিক নেতারা বলেন, অতিসত্ত্বর হত্যাকারীদের খুঁজে বের করা না হলে নরসিংদীর সব সাংবাদিকদের জীবন ঝুঁকি মধ্যে পড়বে। এদিকে এ সাংবাদিক হত্যাকাণ্ডের ১৮ ঘণ্টা অতিবাহিত হওয়ার পরও নরসিংদী থানা পুলিশ কোনো ক্লু বের করতে পারেনি।
নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আসাদুজ্জামান জানান, সাংবাদিক কাবিদ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত এমন কাউকেই এখনও পর্যন্ত গ্রেফতার করা যায়নি।

নিউজরুম

শেয়ার করুন