নওগাঁয় এমএমসির উদ্যোগে মিট দ্য প্রেস

0
144
Print Friendly, PDF & Email

মোফাজ্জল হোসেন, নওগাঁ ২৪ অক্টোবর:
যে কোন কাজে জনগণকে সম্পৃক্ত করলে এবং তাদের মধ্যে অংশিদারিত্বের মানসিকতা তৈরী করতে পারলে সফলতা আসবেই। ট্যাক্স আদায়ের এ জন্য এটা প্রযোজ্য। এজন্য ব্যাপক প্রচারের মাধ্যমে ট্যাক্স প্রদানের প্রক্রিয়া সম্পর্কে জনগণকে স্বচ্ছ ধারণা প্রদান করতে হবে। আবার জনগণ কতটুকু ট্যাক্স দিচ্ছে এবং ইউনিয়ন পরিষদ থেকে কতটুকু সেবা পাচ্ছে তার মধ্যে সমতা রাখতে হবে।
সোমবার দুপুরে ম্যাস্-লাইন মিডিয়া সেন্টার (এমএমসি)’র উদ্যোগে নওগাঁ প্রেসক্লাবে আয়োজিত মিট দ্য প্রেস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন,জেলার তথ্য কর্মকর্তা সূফি আব্দুল্লহিল মারুফ এসব কথা বলেন। সুইস এজেন্সি ফর ডেভেলপমেন্ট এ্যান্ড কোঅপারেশন (এসডিসি)’র সহায়তায় সিটিজেন্স ভয়েজ ফর ইম্প্রুভড লোকাল পাবলিক সার্ভিসেস (সিভিআইপিএস) প্রকল্পের আওতায় ‘ইউনিয়ন পরিষদ শক্তিশালীকরণে হোল্ডিং ট্যাক্স’ শীর্ষক এ মিট দ্যা প্রেস অনুষ্ঠিত হয়।
স্থানীয় সরকার সাংবাদিক ফোরাম নওগাঁ জেলা কমিটি আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নওগাঁ প্রেস ক্লাবের সভাপতি ও চ্যানেল আই-এর জেলা সংবাদদাতা কায়েস উদ্দিন । অনুষ্ঠানে মুল প্রবন্ধ উপস্থাপন করেন জিটিভি’র জেলা প্রতিনিধি হারুন-অর-রশিদ চৌধুরী।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নওগাঁ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আরিফুল হক, হাঁসাইগাড়ি ইউপি চেয়ারম্যান জালাল হোসেন ও সচিব মাহাবুব, হাঁপানিয়া ইউপি চেয়ারম্যান ডি,এম আহমেদ ও সচিব আব্দুল মতিন, বাংলা ভিশনের জেলা প্রতিনিধি বেলায়েত হোসেন, ও এমএমসির সহকারী প্রকল্প কর্মকর্তা সাবিহা শবনম।

সম্পাদনা , আলীরাজ/ আরিফ, নিউজরুম

শেয়ার করুন