যুক্তরাষ্ট্রে স্পা সেন্টারে গুলি, নিহত ৩

0
135
Print Friendly, PDF & Email

রুপসীবাংলা আন্তর্জাতিক ডেস্ক :
যুক্তরাষ্ট্রের উইসকনসিন অঙ্গরাজ্যে একটি স্পা সেন্টারে এলোপাতাড়ি গুলিতে তিন জন নিহত এবং চার জন আহত হয়েছে। ঘটনার পর ছয় ঘণ্টা অভিযান চালিয়ে নিহতদের মধ্য থেকেই সন্দেহভাজন একজনকে সনাক্ত করেছে পুলিশ। সন্দেহভাজন র‌্যাডক্লিফ ফ্র্যাঙ্কলিন হাফটন (৪৫) আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।
পুলিশ জানায়, অতীতেও তার বিরূদ্ধে এধরনের কর্মকাণ্ড করার অভিযোগ রয়েছে। পারিবারিক বিবাদের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ আরো জানায়, গত ৪ অক্টোবর হাফটনের স্ত্রী স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে আদালতে নিরাপত্তা চান। আদালত হাফটনের জন্য যে কোনো ধরনের আগ্নেয়াস্ত্র নিষিদ্ধ করে এবং তাকে চার বছরের জন্য নজরে রাখার নির্দেশ দেন।
গত রোববার দুপুরে ব্রুকফিল্ডের অ্যাজানা ডে স্পাতে এ ঘটনা ঘটে। পুলিশ সেখানে পৌঁছে আগুনের ধোঁয়া দেখতে পায়। জটিল নকশার বাড়িটিতে প্রাথমিক তল্লাশিতে হাফটনকে খুঁজে না পেয়ে পুলিশ তাকে পলাতক বলে ধরে নেয়। পরে প্রায় ছয় ঘণ্টা পর তালাবদ্ধ একটি ঘরে তার লাশ পাওয়া যায়।
নিহতদের লাশও স্পা থেকেই উদ্ধার করেছে পুলিশ। তবে তাদের সবাইকে এখনো সনাক্ত করা যায়নি। নিহতদের সবাই নারী এবং তাদের সবার বয়স ২২ থেকে ৪০ বছরের মধ্যে বলে জানা গেছে। পুলিশের তথ্য মোতাবেক, হাফটনের স্ত্রী ওই স্পা সেন্টারেই কাজ করেন। তবে নিহতদের মধ্যে তার স্ত্রীও আছেন কি না তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

নিউজরুম

শেয়ার করুন