ইমরান হাশমীর নতুন শিকার নেহা

0
130
Print Friendly, PDF & Email

রুপসীবাংলা বিনোদন ডেস্ক :
একজন ধারাবাহিক সফল অভিনেতা হিসেবেও ইতিমধ্যে আলোচনায় রয়েছেন হাশমী। এবার সেই ধারাবাহিকতায় তার নতুন ছবি ‘রাশ’ মুক্তি পেতে যাচ্ছে। তবে নতুন খবর হলো প্রথমবারের মতো নেহা ধুপিয়ার সঙ্গে চুমোর দৃশ্যে ক্যামেরা বন্দি হয়েছেন ইমরান হাশমী। বেশ দীর্ঘ সময় তারা এ চুমোর দৃশ্যটি করেছেন।
এ চুমোর দৃশ্যটি ছবির প্রমো হিসেবে বর্তমানে বিভিন্ন বলিউড ভিত্তিক চ্যানেলে প্রচার চলছে। আর এর মাধ্যমে আবার আলোচনায় চলে এসেছেন ইমরান ও নেহা। অনেকে এর আগে নেহা সর্বাধিক আলোচনায় এসেছিলেন সঞ্জয় কাপুরের সঙ্গে ‘জুলি’ ছবিতে রগরগে দৃশ্যে কাজ করে। আর সম্প্রতি ‘রাজ-৩’ ছবিতে ইমরান ও বিপাশা বেশ কিছু বিছানার দৃশ্যে কাজ করেছেন। এবার ইমরান ও নেহা জুটির প্রথমবারের মতো ঘনিষ্ঠ দৃশ্যে কাজ করায় বিষয়টি নিয়ে বেশ কৌতূহল তৈরি হয়েছে দর্শকদের মাঝে।
এ বিষয়ে ইমরান মিডিয়ার সামনে কথা না বললেও ছবিটির প্রচারণার সময় নেহা বলেন, ইমরান সিরিয়াল কিসার উপাধি পাওয়ার পর থেকে আসলে ওর সঙ্গে কাজ করার আগ্রহ তৈরি হয়েছিল। এবার ‘রাশ’ ছবির মাধ্যমে আমরা একসঙ্গে কাজ করলাম। ছবিতে আমরা একটি চুমু এবং কিছু রগরগে দৃশ্যেও কাজ করেছি। সত্যি বলতে বেশ ভাল লেগেছে আমার দৃশ্যগুলো করতে। আর ইমরানের সঙ্গে আমার জুটিটাও দর্শকরা পছন্দ করবে বলেই আমার বিশ্বাস। ‘রাশ’ ছবিটি পরিচালনা করেছেন শামিম দেশাই এবং প্রিয়াংকা দেশাই। অ্যাকশন ও রোমান্টিক নির্ভর এ ছবিতে আরও অভিনয় করেছেন সাগরিকা ঘাটগে, আদিত্য পাঞ্চলি প্রমুখ।

নিউজরুম

শেয়ার করুন