বি, আর, টিসি বাস ষ্টপিজ‘র দাবিতে মানব বন্ধন

0
197
Print Friendly, PDF & Email

মোফাজ্জল হোসেন, নওগাঁ ২১অক্টোবর
সরকারী বাস সার্ভিস বিআরটিসি বাসের ষ্টপিজ ও কাউন্টার বন্ধের প্রতিবাদে এবং পুনরায় ষ্টপিজ ও কাউন্টার চালু রাখার দাবীতে নওগাঁর জনগুরুত্বপূর্ন তে-মাথা নওহাটা মোড় বাস ষ্ট্যান্ডে মানববন্ধন পালন করেছে অত্র এলাকার শত শত সাধারন যাত্রীরা।
রোববার সকাল ১১ টায় ঘন্টাকাল ব্যাপী মানববন্ধন পালন করে ভুক্তভোগী সাধারন যাত্রী ও স্থানীয় বাজার ব্যবসায়ীরা। এসময় উপস্থিত ছিলেন, চেরাগপুর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা সেলিম উদ্দীন তরফদার সেলিম ও ভীমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাসান আলী।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, চেরাগপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মতিউর রহমান, ভীমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন বকুল, ভীমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ময়েজ চৌধুরী, চেরাগপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক হারম্নন অর রশিদ হারম্নন, বি,এন,পি নেতা আমজাদ হোসেন, জিল¬ুর রহমান বাচ্চু, জাহঙ্গীর আলী, সাজ্জাদ, আওয়ামীলীগ নেতা ইনছের মোল¬া, জোসন, আঃ রশিদ, ভীমপুর ইউনিয়ন যুবলীগ নেতা গোলাম রববানী প্রমূখ। বক্তারা কতিপয় মহল কর্তৃক অবৈধ হসত্মক্ষেপে সরকারী বাস সার্ভিস বিআরটিসির ষ্টপিজ ও দীর্ঘ ১০/১২ বছর ধরে চলা নওহাটা বাস ষ্ট্যান্ডের কাউন্টার বন্ধ করে দেয়ার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, নওগাঁ জেলার একটি জনগুরম্নত্বপূর্ন তে-মাথা নওহাটা মোড়, নওগাঁ-রাজশাহী ও নওগাঁ-মহাদেবপুর সড়কের এ মোড়ের উপর দিয়ে জেলা সদর সহ নওগাঁ জেলার মহাদেবপুর, সাপাহার, পত্নীতলা, ধামুরহাট, পোরশা, মান্দা ও নিয়ামতপুর উপজেলার আনুমানিক এক লাখ এর বেশী লোকজন প্রতিনিয়ত বিভাগীয় শহর রাজশাহী সহ বিভিন্ন জায়গায় যাতায়াত করে এবং এ মোড়ের উপর দিয়ে প্রতিদিন হাজার-হাজার যানবাহন চলাচল করে আসছে।
তারা আরো বলেন, নওগাঁ টু রাজশাহী বিআরটিসি বাস সার্ভিস চালুর প্রথম লগ্ন ১০/১২ বছর পূর্বে থেকে এ মোড়ে ষ্টপিজ ও কাউন্টার চলে আসছিল এ অবস্থায় হঠাৎ করে ষ্টপিজ ও কাউন্টার বন্ধ করে দেয়ার ঘটনাটি মেনে নেয়া যাবেনা ।
এসময় অতিদ্রত ষ্টপিজ ও কাউন্টার চালু করার জন্য বিআরটিসি কর্তৃপক্ষ নওগাঁ জেলা বাস মালিক কর্তৃপক্ষ ও প্রশাসনের প্রতি আহববান জানান বক্তারা।

সম্পাদনা আনোয়ার হোসেন আলীরাজ/ আনোয়ার হোসেন আরিফ, নিউজরুম

শেয়ার করুন