ত্রিভুজ প্রেমের ছবিতে আবারও অপু ও রোমানা

0
90
Print Friendly, PDF & Email

রুপসীবাংলা বিনোদন ডেস্ক :
চলচ্চিত্রে সাধারণত নায়ক-নায়িকার জুটিই চোখে পড়ে বেশি। কিন্তু শুধ‍ু নায়কের সাথে নয়, দুজন নায়িকাও যে সফল জুটি হতে পারেন, তাঁর প্রমাণ দিয়েছেন অপু বিশ্বাস ও রোমানা। তাঁরা প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেন শাহাদাৎ হোসেন লিটনের `প্রেমে পড়েছি` ছবিতে।
এরপর জাকির হোসেন রাজুর `ভালোবাসলেই ঘর বাঁধা যায় না` ও রাকিবুল আলম রকিবের `প্রেমিক পুরুষ` ছবি দুটিতেও একসঙ্গে হাজির হয়েছেন তাঁরা। তিনটি ছবিই দারুণ ব্যবসা করে। প্রায় দুই বছর পর আবারও এই নায়িকা জুটির ত্রিভুজ প্রেমের ছবি ঈদে মুক্তি পেতে যাচ্ছে। তাও আবার একসঙ্গে দুটি ছবি। বদিউল আলম খোকনের `বুক ফাটে তো মুখ ফোটে না` এবং শাহাদাৎ হোসেন লিটনের `জিদ্দি মামা`_দুটি ছবিতেই তাঁদের নায়ক শাকিব খান।
`জিদ্দি মামা` ছবিটি আগে থেকেই ঈদে মুক্তির জন্য প্রস্তুত। সেন্সর ছাড়পত্র পাওয়া `বুক ফাটে তো মুখ ফোটে না` ছবিটিও প্রস্তুত হচ্ছে ঈদে মুক্তির জন্য।আর এ খবরে অপু ও রোমানা দুজনই বেশ উৎফুল্ল। অপু বলেন, `এটা সত্যিই অনেক আনন্দের। আর আগের মতো এ ছবিটিও দর্শক গ্রহণ করবেন বলেই আমার বিশ্বাস।`রোমানা বলেন, `দীর্ঘদিন আমার কোনো ছবি মুক্তি পায়নি। অবশেষে একসঙ্গে দু-দুটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। তা ছাড়া অপুর সঙ্গে আমাকে দর্শক বরাবরই পছন্দ করেন। আশা করি, এবারও ব্যতিক্রম হবে না।`

নিউজরুম

শেয়ার করুন