নওগাঁয় ককটেল বিস্ফোরণ করে দূর্ধর্ষ ডাকাতি; ডাকাতের হামলায় শিশুসহ ৫ জন আহত

0
96
Print Friendly, PDF & Email

রুপসীবাংলা, নওগাঁ ২০ অক্টোবর :
নওগাঁ শহরের সুলতানপুর মহল¬ার মুহুরী পাড়ায় রফিকুল ইসলাম নামের এক স্বর্ন ব্যবসায়ীর বাড়িতে ককটেল বিস্ফোরণ করে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ ডাকাতরা ডাকাতির সময় গৃহকর্তা রফিকুর ইসলাম ও ২ বছরের শিশু সুমনাকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৭০ হাজার টাকা ও তিন ভরি স্বর্নালঙ্কার লুট করে নিয়ে যায়।
নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন আহত রাসেল ও উজ্জল জানান, শনিবার দিবাগত রাত ২ টার দিকে ১০/১৫ জনের মুখোশ পরিহিত এক দল ডাকাত স্বর্ণ ব্যবসায়ী রফিকুল ইসলামের বাড়ীতে হানা দেয়। ডাকাতদল ওই পরিবারের সদস্যদের ডেকে তুলে অস্ত্রের মুখে গৃহকর্তা রফিকুল ইসলামকে জিম্মি করে। ডাকাতরা প্রায় দুই ঘন্টাব্যাপি সময়ে ডাকাতি করে তিন ভরি স্বর্ণলংকার, আলমারি ভেঙ্গে নগদ ৭০ হাজার লুট করে । এদিকে, ডাকাতি চলাকালিন সময়ে বাড়ীর লোকজনের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে ডাকাতরা পর পর তিনটি শক্তিশালী ককটেল বিস্ফোরণ ঘটায়। এসময় ককটেল বিস্ফোরনে গৃহকর্তা রফিকুল ইসলাম, তার স্ত্রী আসমা বেগম, ছেলে রাসেল (২৫) রাসেলে স্ত্রী সুমি (২১)ও তাদের ২ বছরের শিশু কন্যা সুমনা ও প্রতিবেশী উজ্জল হোসেন (৩০) আহত হয়। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে রাসেল ও উজ্জল সদর হহাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অন্যদের প্রাতমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।
এদিকে, গতকাল শনিবার বিকেলে ককটের বিস্ফোরণ করে ডাকাতির বিষয়ে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হকের সাথে মোবাইল ফোনে কথা বলা হলে তিনি সাংবদিকদের জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। আমরা স্পটে আছি। আরো অধিক তদন্ত না করা পর্যন্ত এটা ডাকাতির ঘটনা নাকি অন্য কিছু সে বিষয়ে কিছু বলা যাবে না।

প্রতিবেদক, মোফাজ্জল হোসেন, সম্পাদনা আলীরাজ/ আরিফ, নিউজরুম

শেয়ার করুন