নাটোরের অপহৃত ব্যবসায়ী লালপুর থেকে উদ্ধার: ২ অপহরণকারী আটক

0
105
Print Friendly, PDF & Email

নাটোর প্রতিবেদক ১৯অক্টোবর :
নাটোরে সবুজ (২৬) নামে অপহৃত এক মুরগী ব্যবসায়ীকে লালপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অন্তর ও রাবিব নামে দুই অপহরনকারীকে গ্রেফতার করা হয়েছে। সবুজকে বৃহস্পতিবার বিকেলে নাটোর শহরের কানাইখালী এলাকা থেকে অপহৃত হওয়ার পর রাতেই তাকে লালপুর উপজেলার গোপালপুর কালুপাড়া এলাকার একটি সবজি বাগান থেকে উদ্ধার করা হয়।
পুলিশ জানায়,নাটোর শহরের কানাইখালী এলাকার রওশনের ছেলে মুরগী ব্যবসায়ী সবুজকে বৃহস্পতিবার বিকেলে অস্ত্রের মুখে অপহরন করা হয়। অপহরনের পর অপহরনকারীরা তার পরিবারের কাছে ২ লাখ টাকা মুক্তিপন দাবী করে। সবুজের বাবা বিষয়টি নাটোর থানায় লিখিতভাবে জানালে পুলিশ তাকে উদ্ধারে অভিযান শুরু করে। দেশের বিভিন্ন থানায় তার বার্তা প্রেরন করা হয়। এদিকে অপহরনকারীদের দাবীর প্রেক্ষিতে ব্র্যাকের ‘বিকাসের মাধ্যমে ১০ হাজার টাকা পাঠায় সবুজের পরিবার। মোবাইল ট্রাকিং এবং ওই টাকার সুত্র ধরে লালপুর থানার পুলিশ গোপালপুর বাজার থেকে গোপালপুর কালুপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে অন্তর ও একই এলাকার দলিল উদ্দিনের ছেলে রাবিবকে গ্রেফতার করে। পরে গোপালপুর কালুপাড়া এলাকার একটি সবজি বাগান থেকে সবুজকে উদ্ধার করা হয়।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মতিয়ার রহমান জানান, মোবাইল ট্রাকিং ও বিকাসের টাকা উত্তোলন করার সময় অন্তর ও রাবিবকে গ্রেফতার করা হয়। পুলিশের প্রাথমিক জীজ্ঞাসাবাদে সবুজকে অপহরনের সাথে জড়িত থাকার কথা তার স্বীকার করেছে। জনি নামে নাটোর শহরের কানাইখালী এলাকার জনি নামে আরো একজন জড়িত রয়েছে বলেও তারা পুলিশকে জানায়। আটককৃতদের শুক্রবার নাটোর থানায় সোপর্দ করা হয়েছে।
নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান,অপহৃত হওয়ার পর সবুজের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করার পরই পুলিশ উদ্ধার অভিযানে নামে। বিষয়টি অপহরন না ব্যবসায়ীক লেনদেনের কোন ঘটনা রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

নিউজরুম

শেয়ার করুন