লালপুরে প্রাইভেট কারসহ ৩৩২ বোতল ফেন্সিডিল আটক

0
98
Print Friendly, PDF & Email

নাটোর ও লালপুর প্রতিবেদক ১৯অক্টোবর :
নাটোরের লালপুরে ৩৩২ বোতল ফেনসিডিল সহ পুলিশ মোহম্মদ ইমরান হোসেন (২৮) নামে এক ব্যবসায়ীকে আটক করে। এসময় একটি প্রাইভেট কার জব্দ করা হয়। শুক্রবার ভোর রাতে অভিযান চালিয়ে ফেনসিডিল সহ ইমরানকে আটক করে পুলিশ। পুলিশ জানায়,রাজশাহীর বাঘা সীমামত্ম এলাকা থেকে প্রাইভেট কারে ফেনসিডিল পাচারের গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে বাঘা-লালপুর-ঈশ্বরদী সড়কের লালপুর থানার সামনে ও লালপুর ত্রিমোহী মোড়ে বেরিকেড দেয়া হয়।
পুলিশ দেখে ফেনসিডিল বহনকারী প্রাইভেটকারের(ঢাকা মেট্রো-প-০৩-০৫৯৫) চালক থানার সামনে সড়কে বেড়িকেড দেওয়া ভ্যান রিক্সা গুড়িয়ে দিয়ে পালিয়ে যায়। পরে তারা লালপুর ত্রিমোহনী মোড়ে পৌঁছিলে দ্বিতীয় বেড়িকেড দেখে প্রাইভেট কার চালক গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। পুলিশ প্রাইভেট কার তল¬াশী করে ৩৩২ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এসময় প্রাইভেটকারের আরোহী পাবনার হেমায়েতপুর এলাকার মৃত কাদের আলীর ছেলে মোহম্মদ ইমরানকে আটক সহ প্রাইভেট কারটি জব্দ করা হয়।
লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মতিয়ার রহমান জানান, শুক্রবার ভোর রাতে জব্দকৃত প্রাইভেট কারে করে ফেনসিডিলগুলি ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। এব্যাপারে লালপুর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।

নিউজরুম

শেয়ার করুন