নওগাঁয় দুই বিঘা জমির ধান পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষরা

0
150
Print Friendly, PDF & Email

মোফাজ্জল হোসেন, নওগাঁ প্রতিবেদকঃ
নওগাঁর মহাদেবপুর উপজেলার দাশড়া গ্রামের এক ইউপি সদস্যের দুই বিঘা জমির সদ্য বের হওয়া ধান শক্তিশালী বিষ স্প্রে করে পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষরা।
সুত্রে জানা যায়, জেলার মহাদেবপুর উপজেলার দাশড়া গ্রামের খলিলুর রহমানের পুত্র ও ভীমপুর ইউনিয়ন পরিষদের ১নম্বর ওয়ার্ডের সদস্য মোজাম্মেল হকের দুই বিঘা জমিতে রোপনকৃত সদ্য বের হওয়া রোপা আমন ধান পুড়িয়ে দেয়।
এঘটনায় স্থানিয় ইউনিয়ন পরিষদে একই গ্রামের কছির উদ্দীন ও তার দুই ছেলে খলিলুর রহমান ও মতিউর রহমানের বিরম্নদ্ধে অভিযোগ করা হয়েছে। ক্ষতিগ্রস্থ মোজাম্মেল হক জানান, প্রায় দুই মাস পূর্বে অভিযুক্তদের বিরম্নদ্ধে ইউনিয়ন পরিষদে জসিম উদ্দীন নামে এক ব্যক্তি বিষ দিয়ে ধান পুড়িয়ে দেয়ার মামলা করে এবং চেয়ারম্যান মামলাটি তদমেত্মর দায়িত্ব দিলে আমি সহ আরও দুজন মেম্বার ঘটনাটি তদমত্ম করে চেয়ারম্যানের কাছে রিপোট দাখিল করি। এর জের ধরেই কছির উদ্দীন ও তার দুই ছেলে বুধবার দুপুরে শক্তিশালী বিষ দিয়ে আমার দুই বিঘা জমির সদ্য বের হওয়া সম্পূন্ন ধান পুড়িয়ে দেয় বলেও তিনি জানান । অপর দিকে, মোবাইল ফোনে মতিউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি ওই জমি নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ চলে আসার কথা স্বীকার করলেও বিষ প্রয়োগের কথা অস্বীকার করেছেন।

সম্পাদনা আলীরাজ/ আরিফ, নিউজরুম, আপলোড, ১৯অক্টোবর ২০১২

শেয়ার করুন