তিন বন্ধুকে নিয়ে ‘মেট্রোপলিটন বিভ্রম’

0
115
Print Friendly, PDF & Email

রুপসীবাংলা, বিনোদন ডেস্ক :
ঠিক তেমনি এবার ঈদে চ্যানেল আইয়ের জন্য একটি ব্যতিক্রমধর্মী নাটক এবার তিনি নির্মাণ করেছেন। নাটকের নাম ‘মেট্রোপলিটন বিভ্রম’।
গল্পে দেখা যায়, তরুণ প্রজন্ম নিজেদের মধ্যে এক ধরনের শূণ্যতার কারণে নেশার পথে পা বাড়ায়।যে কারণে এক সময় সমাজ থেকে তারা বিচ্যুত হয়। নাটকে মেহজাবিন ‘নাফিসা’ চরিত্রে, উপমা ‘সাবরিনা’ চরিত্রে এবং নাজাকাত ‘সাইফ’ চরিত্রে অভিনয় করেছেন। নাটকটি চ্যানেল আইয়ের নিজস্ব প্রযোজনায় নির্মিত হয়েছে। নাটকটি রচনা করেছেন আকরাম খান ও নাজাকাত খান।
নাটকটি নির্মাণ প্রসঙ্গে আকরাম খান বাংলানিউজকে বলেন, ‘নির্মাতা হিসেবে সমাজের প্রতি দায়বদ্ধতা থেকেই এই ধরনের নাটক নির্মাণ করেছি। সত্যিই কাজটি অনেক ভালো হয়েছে। আশাকরি দর্শকের ভালোলাগবে।’ মেহজাবিন বলেন, ‘তরুণ প্রজন্মকে ঘিরে নাটকটির গল্প ভালোলাগায় কাজটি স্বাচ্ছন্দ্য নিয়ে করেছি। ’
উপমা বলেন, ‘ মূলত তিন বন্ধুকে নিয়ে নাটকের গল্প বিধায় তরুণ প্রজন্মের দর্শকের নাটকটি ভালোলাগবে।’ এদিকে উপমা এই প্রথমবারের মতো দুই বাংলার চ্যানেলের জন্য নির্মিতব্য একটি নাটকে কাজ করতে যাচ্ছেন। নাটকের নাম ‘নদী দিকহারা’। নাটকটি নির্দেশনা দিবেন হরিনাথ চক্রবর্তী। প্রচার হবে চ্যানেল আই এবং রূপসী বাংলায়। ঈদের আগেই উপমা নাটকের শুটিং এর জন্য কলকাতা যাবেন ।

নিউজরুম

শেয়ার করুন