ইডেনে ভারত-পাক লড়াই ৩ জানুয়ারি

0
194
Print Friendly, PDF & Email

রুপসীবাংলা স্পোর্টস ডেস্ক কলকাতা :
ভারত ও পাকিস্তানের মধ্যকার ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচের আয়োজক হয়েছে কলকাতার ইডেন গার্ডেনস। দ্বি-পক্ষীয় সিরিজের অংশ হিসেবে স্বাগতিকদের সঙ্গে খেলবে মিসবাহরা। আগামী ৩ জানুয়ারি ইডেনে হবে নির্ধারিত ম্যাচটি।
ক্যাবের কোষাধ্যক্ষ বিশ্বরূপ দে ইডেনে ম্যাচ হওয়ার বিষয়ে জানিয়েছেন সংবাদমাধ্যমকে। তিনি বলেন, ‘আগের পরিকল্পনা অনুযায়ী দিল্লি, কলকাতা ও চেন্নাইয়ে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছিলো ভারতীয় ক্রিকেট বোর্ড। সে হিসেবে প্রথমটি চেন্নাইয়ে, পরেরটি কলকাতায় এবং তৃতীয় ও শেষ ম্যাচটি হবে দিল্লিতে।’
ওয়ানডে সিরিজ খেলার আগে দুটি টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। এর মধ্যে প্রথমটি হবে বেঙ্গালুরুতে ২৫ ডিসেম্বর এবং দ্বিতীয় ম্যাচটি হবে ২৭ ডিসেম্বর আহমেদাবাদে।
এদিকে ইডেন গার্ডেনস পরিদর্শনে তিন সদস্যের একটি দল পাঠিয়েছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। আগামী ৫ থেকে ৯ ডিসেম্বর ভারত ও ইংল্যান্ডের মধ্যকার তৃতীয় টেস্টটি হবে কলকাতায়। পরিদর্শকদের দলের তিনজন সদস্য হলেন জন কার (ইসিবির ডিরেক্টর অব ক্রিকেট অপারেন্স), রেগ ডিকসন (ইসিবির নিরাপত্তা কর্মকর্তা) ও ইয়ান স্মিথ (প্রেস অফিসার)।

নিউজরুম

শেয়ার করুন