ইলিয়াস আলীর গাড়িচালক আনসার সিলেটে!

0
108
Print Friendly, PDF & Email

রূপসীবাংলা, সিলেট ১৮ অক্টোবর :
৬ মাস আগে নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর গাড়ি চালক আনসারকে সিলেটে দেখেছেন বলে দাবি করেছেন তারই পরিচিত অন্য এক চালক। বুধবার রাত সাড়ে ১০টার দিকে সিলেটের জিন্দাবাজারে আনসার আলীকে গাড়ি চালিয়ে যেতে দেখেছেন বলে জানান ওই চালক ইব্রাহীম খলিল।
ইব্রাহিম খলিলের বাড়ি মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার বেড়াছড়া ইউনিয়নে। বর্তমানে তিনি সিলেট শহরে গাড়ি চালান। বিষয়টি সম্পর্কে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বাংলানিউজকে জানান, তিনিও ঘটনাটি জানতে পেরে ওই চালকের সঙ্গে যোগাযোগ করে তথ্য সংগ্রহ করেছেন। ওই চালক জানান, তিনি সিলেটের বালাগঞ্জ বিএনপি নেতা মইনুল হকের গাড়ির চালক থাকাকালে ইলিয়াস আলীর গাড়ি চালক আনসারের সঙ্গে পরিচয় হয়। সেই থেকে তার সঙ্গে যোগাযোগ।
এরপর ঢাকায় মোহনা টেলিভিশনের এক কর্মকর্তার গাড়ি চালানোর সময়ও আনসার আলীকে ঢাকায় দেখেছেন। কথাও হয়েছে। বনানীতে ইলিয়াস আলীর বাসাও চেনেন তিনি।তিনি জানান, রাত সাড়ে ১০টার দিকে আনসার জিন্দাবাজারের মিলেনিয়াম মার্কেটের সামনে সিগারেট মুখে নিয়ে দাঁড়িয়েছিলো। আনসারের কাছে যাওয়ার আগেই আনসার দ্রুত গাড়ি চালিয়ে চলে যান। তবে তিনি গাড়ির নম্বর লিখে নিয়েছেন- ঢাকা মেট্রো-ক -০৩-৫২৪৯। তিনি আরো বলেন, “আমি নিশ্চিত আনসার আলীকে দেখেছি। সে আমাকে দেখে দ্রুত একটি কার চালিয়ে চলে গেছে। আমি ছবিও তুলতে চেয়েছিলাম। এসময় ঘুরে দাঁড়ান আনসার আলী।”
সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার অমূল্য ভূষণ বড়ুয়া বলেন, “বিষয়টি কোতয়ালী থানার ওসির মাধ্যমে জেনেছি। খোঁজ নেওয়া হচ্ছে। এটি গুজবও হতে পারে। কারণ একই আকৃতির দেখতে অনেক মানুষ রয়েছে।“এদিকে বিষয়টি নিয়ে একাধিক গোয়েন্দা সংস্থার তৎপরতা দেখা গেছে। তারা বেশ কয়েকবার ইব্রাহিম খলিলের সঙ্গে কথা বলে তার দেওয়া তথ্য যাচাই করেছেন বলে জানা গেছে।
উল্লেখ্য ১৭ এপ্রিল ঢাকার বনানী এলাকা থেকে নিখোঁজ হন বিএনপির সাংগঠনিক সম্পাদক সিলেট জেলা সভাপতি এম ইলিয়াস আলী। তার সঙ্গে গাড়িচালক আনসার আলীও নিখোঁজ হন।
তাদের গাড়ি পরিত্যক্ত অবস্থায় ওই রাতেই বনানী এলাকা থেকে উদ্ধার করে পুলিশ। এরপর থেকে তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

নিউজরুম

শেয়ার করুন