প্রতারণা মামলায় টিডিএসের এমডি আটক

0
137
Print Friendly, PDF & Email

রূপসীবাংলা, নেত্রকোনা ১৮ অক্টোবর :
গ্রাহকের সঙ্গে প্রতারণা ও টাকা আত্মসাতের অভিযোগে নেত্রকোনায় দি ডিজিটাল সলিউশন (টিডিএস) নামে এক এমএলএম কোম্পানির এমডি স্বপন পুরকায়স্থকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার সন্ধ্যায় পৌরশহরের উকিলপাড়ার বাসা থেকে মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে। এ সময় তার অফিস ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সিলগালা করে দেওয়া হয়। মামলার বরাত দিয়ে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বাংলানিউজকে জানান, অভিযুক্ত স্বপন পুরকায়স্থ কিছুদিন আগে শহরের স্টেশন রোডে দি ডিজিটাল সলিউশন (টিডিএস) নামে একটি অফিস ভাড়া নেন। অফিসে লোক নিয়োগ দিয়ে ৫ হাজার ১০ হাজার টাকা করে প্রায় ৫ হাজার গ্রাহকের কাছ থেকে জামানত আদায় করেন।
জামানত প্রদানের পর ওই অফিসের ওয়েবসাইটে ঢুকে ৫০টি বিজ্ঞাপনে ক্লিক করলে প্রতি গ্রাহককে এক ডলার করে দেওয়া হত। এ নিয়মে কিছুদিন চলার পর হঠাৎ ওই ওয়েবসাইট ব্লক করে দেওয়া হয়।
বিষয়টি প্রতারণা বুঝতে পেরে দেলোয়ার হোসেন নামের এক গ্রাহক প্রতিষ্ঠানটির এমডির বিরুদ্ধে বুধবার গ্রাহকদের ৪ কোটি টাকা আত্মসাতের অভিযোগে মামলা করেন। জিজ্ঞাসাবাদে ওই এমডি গ্রাহকের টাকা আত্মসাতের কথা স্বীকার করেছেন। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হবে।

নিউজরুম

শেয়ার করুন