নওশীন-হিল্লোল ও সারিকা বয়কট

0
116
Print Friendly, PDF & Email

রূপসীবাংলা বিনোদন ডেস্ক :
অভিনয়শিল্পী নওশীন, হিল্লোল ও সারিকাকে আগামী তিন মাস সব ধরনের নাটক বা অনুষ্ঠানে না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ। বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশের পর মন্তব্য জানতে সারিকার সঙ্গে যোগাযোগ করা হয়।
সারিকা বলেন, ‘গত ১২ জুলাই প্রচারিত চ্যানেল টোয়েন্টিফোরের ‘ডাইন আউট উইথ আস’ অনুষ্ঠানে আমরা ইলেক্ট্রনিক মিডিয়ার সিনিয়র শিল্পী ও কলাকুশলীদের সম্পর্কে অবজ্ঞাসূচক বা আপত্তিকর কোনো মন্তব্য করিনি। তবে গল্পের ছলে যদি ভূল কিছু বলে থাকি, সেজন্য আমি ক্ষমাপ্রার্থী।’সারিকা আরো জানান, পরিচালকরা শিল্পীদের শুটিংয়ের শিডিউল নিয়ে হঠাৎ করে তা পরিবর্তন করেন। এর ফলে আমরা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হই। কারণ ওই সময় তো আর অন্য কোথাও শিডিউল দিতে পারি না। মূলত এসব নিয়েই সেদিন কথা হয়েছিল। প্রডিউসারস অ্যাসোসিয়েশন অভিযুক্ত শিল্পীদের সাত দিনের মধ্যে নিঃশর্ত ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়ে ২৯ জুলাই চিঠি দিলেও কেউই সে চিঠির উত্তর দেননি। এর কারণ জানতে চাইলে সারিকা বলেন, ‘চিঠির উত্তর দেওয়া হয়নি বলে যে অভিযোগটি করা হচ্ছে, তার সাথে আমি একমত না। কারণ এ ধরনের কোনো চিঠি আমি পাইনি। তবে বয়কটের ব্যাপারটি জানার পর আমার খুব খারাপ লেগেছে। এজন্য আমি আবারও বলতে চাই, যদি কোনো সুযোগ থাকে, তাহলে আমি আমার কৃতকর্মের জন্য আবারও ক্ষমা প্রার্থনা করছি।’সারিকার সাথে যখন কথা হয় তখন তিনি কক্সবাজারে। সেখানে সাগর জাহানের লেখা নাটক ‘আরমান ভাই জেন্টলম্যান’ এর সিকুয়্যালের শুটিং চলছে। অভিযুক্ত এই তিন শিল্পীর বিরুদ্ধে নেওয়া শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানিয়েছে প্রডিউসারস অ্যাসোসিয়েশন। বিবৃতিতে স্বাক্ষর করেছেন সংগঠনের সভাপতি নাট্য ব্যক্তিত্ব মামুনুর রশীদ এবং সাধারণ সম্পাদক তারিক আনাম খান। টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশনের সভাপতি মামুনুর রশীদ বলেন, ‘এ ধরনের ঘটনা সত্যিই দুঃখজনক। কারণ আমি নিজেও একজন অভিনয়শিল্পী। তবে মিডিয়াতে শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য যা করা দরকার ছিলো আমরা তাই করেছি।’
হিল্লোল ও নওশী দেশের বাইরে থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে হিল্লোল ও নওশীনের বিরুদ্ধে এর আগেও বিভিন্ন নির্মাতা ও প্রযোজকের কাছ থেকে নানা ধরনের অনিয়মের অভিযোগ শোনা গেছে। নওশীনকে এরই মধ্যে স্যাটেলাইট চ্যানেল আরটিভি নিষিদ্ধ করেছে। আর টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশনের সিদ্ধান্ত অনুযায়ী নওশীন, হিল্লোল ও সারিকাকে নিয়ে বয়কটের এ সিদ্ধান্ত আগামী ১ নভেম্বর থেকে ১ ফেব্রুয়ারি ২০১৩।
নিউজরুম ১৪ অক্টোবর,২০১২।

শেয়ার করুন