মহাদেবপুর উপজেলা চেয়ারম্যান টগর আ‘লীগের চর

0
118
Print Friendly, PDF & Email

মোফাজ্জল হোসেন, নওগাঁ প্রতিবেদক :
নওগাঁর মহাদেবপুর উপজেলা চেয়ারম্যান রিয়াছাত হায়দার টগরের বিরম্নদ্ধে সংবাদ সম্মেলন করেছে উপজেলা স্বেচ্ছাসেবক দল।
সাবেক ডেপুটি স্পীকার আখতার হামিদ সিদ্দিকী বিরম্নদ্ধে মিথ্যাচার চালানোর অভিযোগে শুক্রবার মহাদেবপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম আ: হান্নান লিখিত বক্তব্য বলেন,আখতার হামিদ সিদ্দিকীর বিরম্নদ্ধে বদনাম রটনাকারী উপজেলা চেয়ারম্যান রিয়াছাত হায়দার টগর ব্যাক্তি স্বার্থ হাসিলের জন্য আওয়ামীলীগের পক্ষ হয়ে উদেশ্যমুলক সংবাদ সম্মেলন করে মিথ্যাচার করেছেন।
সাবেক ডেপুটি স্পীকার আখতার হামিদ সিদ্দিকী মহাদেবপুর বদলগাছীর ব্যাপক উন্নয়ন সাধিত করার ফলে ইশান্বিত জনপ্রিয়তা দেখে উপজেলা চেয়ারম্যান ও বিএনপি থেকে বহিস্কৃত কিছু ব্যাক্তি মিথ্যাচার চালাচ্ছেন। উপজেলা চেয়ারম্যান রিয়াছাত হায়দার টগরকে আওয়ামীলীগের চর আখ্যায়িত দেয়া হয়। আখতার হামিদ সিদ্দিকী মহাদেবপুর এবং বদলগাছীর বিপুল জনগোষ্টীর কর্মসংস্থান সৃষ্টি সহ অভৃত পুর্ব উন্নয়ন সাধন করার কারণে তার আকাশ ছোয়া ইমেজ নষ্ট করতে একটি গোষ্টী উপজেলা চেয়ারম্যান রিয়াছাত হায়দার টগরকে দিয়ে অপপ্রচার চালাচ্ছেন।
ষড়যন্ত্রকারীদের উত্থাপিত মিথ্যা অভিযোগের প্রেক্ষিতে আখতার হামিদ সিদ্দিকীর বিরম্নদ্ধ বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদ গুলোর প্রতিবাদ জানানো হয় আয়োজিত এ সংবাদ সম্মেলনে। অন্যদিকে উপজেলা জাতীয়তা বাদী দলের ভারপ্রাপ্ত সভাপতি আফতাব উদ্দিন, সাধারন সম্পাদক আ: সাত্তার নান্ন,সাংগটনিক সম্পাদক সাজ্জাদ হোসেন লিখিত এক প্রতিবাদ লিপিতে উলেস্ন¬খ করেন,গত ৮ অক্টোবর একটি দৈনিক পত্রিকায় সাবেক ডেপুটি স্পীকার আখতার হামিদ সিদ্দিকী মহাদেবপুরে অবাঞ্চিত শিরোনামে যে সংবাদ ছাপা হয়েছে তা ভিত্তিহীন। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল নেতা হারম্নন অর রশিদ রাজু, জিলস্নুর রহমান, ফিরোজ মাহমুদ শিপন, হাতেম আলী, আঃ মতিন, সঞ্জিত কুমার দাস, জালাল আহমেদ, হাফিজুর রহমান, শেখ মাইনুল হোসেন, মুর্শেদ রানা, আঃ খালেক প্রমুখ।
নিউজ প্রতিবেদক, সম্পাদনা আলীরাজ/ আরিফ

শেয়ার করুন