বুধবার চাঁদপুর স্বরাষ্ট্রমন্ত্রীর সংবর্ধনা

0
172
Print Friendly, PDF & Email

রূপসীবাংলা চাঁদপুর,০৯ অক্টোবর :
চাঁদপুর-১ আসন তথা কচুয়ার সংসদ সদস্য, বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীরকে স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব প্রদান করায় চাঁদপুর জেলা আ’লীগের পক্ষ থেকে বুধবার তাকে সংবর্ধনা প্রদান করা হবে। স্থানীয় হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বুধবার বিকেল ৩ টায় এই সংবর্ধনা দেয়া হবে।
ড. মহীউদ্দীন খান আলমগীরকে সংবর্ধনা প্রদান উপলক্ষে চাঁদপুরে জেলা আ’লীগ ব্যাপক পসত্মুতি গ্রহন করেছে। শহর ছেয়ে গেছে তোরণে তোরণে। কচুয়া থেকে চাঁদপুর পর্যন্ত চাঁদপুর-কুমিলস্না আঞ্চলিক মহাসড়কের দু’পাশে এবং চাঁদপুর শহরের বিভিন্ন সড়কের পাশে প্রায় ১‘শ তোরণ নির্মাণ করা হয়েছে। মাটি ভরাট করে হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের অসমতল জায়গা সমতল করা হচ্ছে। জেলা আ’লীগের সভাপতি শামছুল হক ভূঁইয়া, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল নেতা-কর্মীদের নিয়ে দফায় দফায় বৈঠক করছেন। জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ কর্মকর্তারা তদারকির জন্য কিছুক্ষণ পর পর ছুটে যাচ্ছেন সংবর্ধনা স্থলে। এরই সঙ্গে মন্ত্রীকে স্বাগত জানাতে হোন্ডা মিছিলসহ নেতা-কর্মীদের মিছিল। আগামীকালকের সংবর্ধনা অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী ডা: দীপু মণি এমপি, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অবসরপ্রাপ্ত মেজর রফিকুল ইসলাম সহ বিভিন্ন দপ্তরের মন্ত্রীরা উপস্থিত থাকার কথা রয়েছে।
সবচাইতে বড় কথা কাল চাঁদপুর জেলা থেকে নির্বাচিত দুই সংসদ সদস্য ও স্বরাষ্ট্র এবং পররাষ্ট্র মন্ত্র্রীকে এক মঞ্চে প্রথম বারের মত দেখা যাবে। ড. খানের সফরকে নির্বিঘ্ন করতে জেলা ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকেও ব্যাপক প্রসত্মুতি গ্রহন করা হয়েছে।
নিউজ প্রতিবেদক, সম্পাদনা আলীরাজ / আরিফ

শেয়ার করুন