নারায়ণগঞ্জে জোড়া লাশ উদ্ধার

0
208
Print Friendly, PDF & Email

রূপসীবাংলা কিশোরগঞ্জ, ০৯ অক্টোবর :
রূপগঞ্জ উপজেলার গোলাকানদাইল নতুন বাজার এলাকার এক মেসঘর থেকে সোমবার রাতে গলায় ফাঁস দেয়া অবস্থায় যুবক ও যুবতীর জোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা এটা আত্মহত্যা।
মৃতরা হলো পিছিস বাবু (৩০) ও কুমকুম আক্তার নুপুর (২৫)। কুমকুম আক্তার নুপুর পটুয়াখালী জেলার সদর উপজেলার আউয়ালিয়াপাড়া এলাকার মৃত সোহরাব হোসেনের মেয়ে। পিছিস বাবু উপজেলার আউখাব এলাকায় মেসবাড়িতে বসবাস করে মোবাইল সার্ভিসিংয়ের কাজ করতো। তবে তার পূর্ণাঙ্গ ঠিকানা পাওয়া যায়নি। প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার গোলাকানদাইল নতুন বাজার এলাকার আতাউর রহামানের মেসবাড়িতে ভাড়া থাকতেন কুমকুম আক্তার নুপুর। দুপুর থেকে তার মেসঘরের দরজাটি বন্ধ ছিল। একাধিকবার ডাকাডাকির পর তার কোন সাড়া শব্দ না পেয়ে সন্ধ্যার দিকে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে রাত ৮টার দিকে বসতঘরের দরজা ভেঙ্গে ২ জনের ঝুলমত্ম লাশ উদ্ধার করা হয়। ভুলতা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সেলিম মিয়া জানান, যেহেতু ভেতর থেকে দরজা লক করা ছিল। তাতে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তারা আত্মহত্যা করেছে।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, কুমকুম আক্তার নুপুরের সঙ্গে পিছিস বাবুর প্রেমের সম্পর্ক ছিল। লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
প্রতিবেদক, সম্পাদনা আলীরাজ / আরিফ

শেয়ার করুন