দুই বাংলায় বাপ্পা, তপু ও আনিসা

0
113
Print Friendly, PDF & Email

প্রথমবারের মতো গান করলেন জনপ্রিয় সংগীত পরিচালক বাপ্পা মজুমদার, তপু ও নবীন গায়িকা আনিসা বিনতে আবদুল্লাহ।

কলকাতার অম্লান এবং পুপুনের কথা, সুর ও সংগীতে ‘লেটারস ফরম শিলিগুড়ি-২’ অ্যালবামে থাকছে বাংলাদেশের এই তিন শিল্পীর গান। এ অ্যালবামের জন্য আরো গাইছেন ওপার বাংলার ইন্ডিয়ান আইডল ইমন, পরশিয়া, অম্লান, মাল্কার, পুস্পাল ও পুপুন।

অ্যালবামে জন্য বাপ্পা গেয়েছেন ‘একচিলতে রোদের আলো’, তপুর কণ্ঠে ‘তোকে ভাবি আমি, খুঁজি আমি, বুঝি আমি তাই’, ও আনিসার কণ্ঠে থাকছে ‘প্রেমের নেশায়’ গানটি।

১০টি গান দিয়ে সাজানো হয়েছে অ্যালবামটি। ওপার বাংলায় আগামী ১২ অক্টোবর অ্যালবামটি বাজারে আনছে রাঘা মিউজিক। এ বাংলায় অ্যালবামটি প্রকাশ করছে প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ।

কলকাতার সিডিতে গান করার প্রসঙ্গে বাপ্পা মজুমদার বাংলানিউজকে জানান, ‘কলকাতার জন্য প্রথমবার গান করলাম। তা-ও আবার অ্যালবামে। মাসখানেক আগে কলকাতা থেকে অ্যালবামের আয়োজকরা এসে আমাদের গানগুলো নিয়ে যান। কলকাতার শিলিগুড়ি ও বাংলাদেশে অ্যালবামটি প্রকাশ হচ্ছে।’

অন্যদিকে তপু জানান, ‘দুই বাংলার শিল্পীদের নিয়েই অ্যালবামটি তৈরি হয়েছে। আয়োজকরা এর আগেও ‘লেটারস ফরম শিলিগুড়ি’ নামে একটি মিশ্র অ্যালবাম প্রকাশ করেছেন। অ্যালবামটি দারুণ জনপ্রিয়তা পেয়েছে কলকাতায়। ওপার বাংলার শিল্পীদের নিয়ে প্রথম অ্যালবামটি প্রকাশ হয়। তারই ধারাবাহিকতায় এবার দুই দেশের শিল্পীদের নিয়ে ‘লেটারস ফরম শিলিগুড়ি-২’ তৈরি হয়েছে।’

শেয়ার করুন